আজ : বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক মাতৃকণ্ঠ সম্পাদকের পিতার ৮ম মৃত্যু বার্ষিকীতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৯:১১ পূর্বাহ্ণ ,১২ মে, ২০১৮ | আপডেট: ১:১৩ পূর্বাহ্ণ ,১৩ মে, ২০১৮
দৈনিক মাতৃকণ্ঠ সম্পাদকের পিতার ৮ম মৃত্যু বার্ষিকীতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ।। দৈনিক মাতৃকণ্ঠ, সাপ্তাহিক সাহসী সময়, সাপ্তাহিক রাজবাড়ী সংবাদ পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের পিতা শহরের ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদের প্রাক্তন সভাপতি খোন্দকার আব্দুল মালেকের ৮ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে ।
এ উপলক্ষে ১১ই মে শুক্রবার রাজবাড়ী শহরের ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদে বাদ জুম্মা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কোরআনখানী, মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয় । মিলাদ ও দোয়া মাহফিলে গন্যমান্য ব্যক্তিবর্গ এবং এলাকাবাসী অংশগ্রহণ করেন । এরআগে গত ১০ই মে এবং গত ১১ই মে মরহুমের পরিবারের পক্ষ থেকে কবর জিয়ারত করা হয় ।
উল্লেখ্য, আনসার ও ভিডিপি’র অবসরপ্রাপ্ত হিসাব রক্ষক এবং রাজবাড়ী শহরের ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদের প্রাক্তন সভাপতি খোন্দকার আব্দুল মালেক দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিক, হৃদরোগ ও কিডনী সমস্যায় জনিত রোগে আক্রান্ত হয়ে ২০০৯ সালের ২৬শে অক্টোবর গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন । এরপর দীর্ঘ প্রায় ৮মাস তাকে ঢাকায় কিডনী হাসপাতালে তার কিডনীর ডায়ালাইসিসসহ অন্যান্য চিকিৎসা করা হয় । ২০১০ সালের গত ১০ই মে বিকেল সাড়ে ৫.টায় তিনি ইন্তেকাল করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২বছর ।

Comments

comments