আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গোয়ালন্দের দেবগ্রামে- সরকারের উন্নয়ন ও সাফল্য বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ ,১৬ সেপ্টেম্বর, ২০২৩ | আপডেট: ২:৫৪ পূর্বাহ্ণ ,১৭ সেপ্টেম্বর, ২০২৩
গোয়ালন্দের দেবগ্রামে- সরকারের উন্নয়ন ও সাফল্য বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার।। গোয়ালন্দের দেবগ্রামে- বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন ও সাফল্য বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শনিবার (১৬ সেপ্টম্বর) বিকাল ৪.টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দের দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা কাজী মোনাক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।

প্রধান অতিথির বক্তব্যে কাজী কেরামত আলী বলেন- নৌকা মার্কায় সবচেয়ে বেশী ভোট পায় গোয়ালন্দ উপজেলা থেকে। বেশী ভোট দেয় দেবগ্রাম ইউনিয়নবাসী। দেবগ্রাম ইউনিয়ন নদী ভাঙন এলাকা। আমি উদ্ধর্তন কতৃপক্ষের সাথে কথা বলেছি খুব তাড়াতাড়ি নদী শাসনের কাজ শুরু হবে। আপনার দেখবেন বিএনপি’র আমলে দেশে ও দেবগ্রামে কতটুকু উন্নয়ন হয়েছে আর আওয়ামী লীগের আমলে কতটুকু উন্নয়ন হয়েছে। আমরা সবাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো এবং নৌকায় ভোট দিবো। আপনারা মনে রাখবেন শেখ হাসিনা যে উন্নয়ন করবে তা আর কেউ করতে পারবেনা।  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করা আহবান জানান তিনি।

এ সভায়, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. ইউনুস মোল্লা, জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়ালন্দ পৌরসভা সাবেক মেয়র মো. শেখ মো. নিজাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মর্তুজা হেলাল, এনায়েত হোসেন জাকির, দৌলতদিয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন, দেবগ্রাম ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. আতর আলী সরদার, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানী, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন শেখ প্রমূখ। এ সময়, সকল অঙ্গ সংগঠনের প্রায় ৫হাজার নেতা-কর্মিবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments