আজ : সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে জন্মাষ্টমী উদযাপন


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ ,৬ সেপ্টেম্বর, ২০২৩ | আপডেট: ১২:৫৪ পূর্বাহ্ণ ,১৭ সেপ্টেম্বর, ২০২৩
রাজবাড়ীতে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে জন্মাষ্টমী উদযাপন

স্টাফ রিপোর্টার।। রাজবাড়ীতে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উদযাপন করা হয়েছে জন্মাষ্টমী। সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিন আজ। সনাতন ধর্মাবলম্বীদের মতে, প্রায় সাড়ে ৫ হাজার বছর আগে দ্বাপর যুগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে মহাবতার শ্রীকৃষ্ণ ধরাধামে আবির্ভূত হন।

এ উপলক্ষে, ৬ সেপ্টেম্বর বুধবার বিকেলে জেলা শহরের লক্ষ্মীকোল হরিসভা মন্দির থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লক্ষ্মীকোল মন্দিরে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা, জেলা প্রশাসক মোঃ আবু কায়সার খান, পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ, রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু রাজবাড়ী জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের আহবায়ক জয়দেব কর্মকার, সদস্য সচিব গণেশ মিত্রসহ জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতৃবৃন্দ প্রমুখ।

এছাড়াও রাজবাড়ী জেলা শহরের লক্ষ্মীপুরের তৃতীয় হরিসভা মন্দির থেকে ও বড়পুল হরিসভা মন্দির থেকে পৃথক পৃথক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ শোভাযাত্রা বের হওয়ার আগে লক্ষিকোল হরিসভা মন্দিরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

Comments

comments