আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর আলীপুরে মোটরসাইকেলের গতি হারিয়ে রাজন ও সোহাগ নামের ২ তরুণের মৃত্যু


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ ,১২ মার্চ, ২০২৪ | আপডেট: ১২:৪৮ পূর্বাহ্ণ ,১৩ মার্চ, ২০২৪
রাজবাড়ীর আলীপুরে মোটরসাইকেলের গতি হারিয়ে রাজন ও সোহাগ নামের ২ তরুণের মৃত্যু

স্টাফ রিপোর্টার।।  আত্মহত্যার কবল থেকে বাঁচাতে মোটরসাইকেল কিনে দিয়েও ছেলেকে মৃত্যুর হাত থেকে রক্ষা করতে পারলো না মা বাবা।
শখের বসে নতুন মোটরসাইকেল চালানোর সময় গতি হারিয়ে রাস্তার পাশের বিদ্যুতের খুঁটি ও কলা গাছের সাথে আঘাত লেগে রক্ত ক্ষরন হয়ে মোটরসাইকেলের ২ আরোহীর মৃত্যু ঘটেছে।
আজ ১২ মার্চ সকাল ৬.টার দিকে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের শান্তিনগর ব্রীজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

মৃত তরুনরা হলো; রাজবাড়ী মহাসড়কের কামালদিয়া ব্রীজ সংলগ্ন ট্রাক ড্রাইভার মো. লাল মিয়ার ছেলে রাজন মিয়া এবং কামালদিয়া বাজারের পূর্ব পাশে বাড়ি রব মোল্লার ছেলে সোহাগ মোল্লা।
রাজন মিয়া- মোটরসাইকেলটি চালাচ্ছিল, সে আলাদিপুর বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র। আর সোহাগ মোল্লা মোটরসাইকেলটির পিছনের সিটে বসা ছিল। সে শহরের পান্না চত্বর এলাকায় মোটরসাইকেল গ্যারেজে কাজ করতো।

রাজনের পরিবারের লোক ও তার বন্ধু বান্ধবসূত্রে জানা যায়, গত ৪ দিন পূর্বে রাজন মিয়া মোটরসাইকেল কেনার জন্য বাড়িতে বাবা- মাকে চাপ সৃষ্টি করে, মোটরসাইকেল কিনে না দেওয়ায় গলায় দঁড়ি নিয়ে আত্মহত্যার চেষ্টা করে। রাজন বাবা মার একমাত্র সন্তান, পরবর্তীতে গত পরশুদিন তাকে একটি ১৫০ সিসির মোটরসাইকেল কিনে দেয় রাজনের বাবা। রাজন সেই গাড়িটি নিয়ে গতকাল সারাদিন বন্ধুবান্ধবের সাথে নিয়ে ঘুরে-বেড়ায়। আজ আবার সকাল ৬. টার দিকে তার বন্ধু সোহাগকে ডেকে নিয়ে মোটরসাইকেলের পিছনের সিটে বসিয়ে চালানোর সময় গতি হারিয়ে দুর্ঘটনা ঘটে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ বিকেলে (বাদ আছর) কামালদিয়া মাহবুবের মার্কেটের পিছনের মাঠে মৃত ২ তরুনের একসাথে জানাজা অনুষ্ঠিত হয়।

Comments

comments