আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে হোমিও ডাঃ এনায়েত পীরের ইন্তেকাল


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ ,১০ মার্চ, ২০২৪ | আপডেট: ১:২২ পূর্বাহ্ণ ,১৩ মার্চ, ২০২৪
রাজবাড়ীতে হোমিও ডাঃ এনায়েত পীরের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার।। রাজবাড়ী জেলা শহরের সিলিমপুর এলাকার বাসিন্দা হোমিও চিকিৎসক ডাঃ এনায়েত পীর(৮৮) বাধক্য জনিত কারণে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ১০ই মার্চ সকাল ৯.টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

একইদিন সন্ধ্যা ৭টায় তার নিজ বাড়ি সংলগ্ন সিলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

মরহুমের ছেলে এনায়েতুল হাসনাইন রওশন জানান, বেশ কিছুদিন ধরে তার পিতা ডাঃ এনায়েত পীর বিভিন্ন রোগে ভুগছিলেন। চিকিৎসকদের পরামর্শে তাকে ১৭দিন আগে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে রাখা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১০ই মার্চ সকালে তিনি মৃত্যুবরণ করেন।

 জানাযায়, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, ভান্ডারিয়া দরবার শরীফের বড় হুজুর মোস্তাফা মাহদী উল মোর্শেদ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন শফি, মরহুমের ছেলে এনায়েতুল হাসনাইন রওশন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) রকিবুল হাসান পিয়াল, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হেদায়েত আলী সোরহাব, সদস্য বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী আসাদ সহ সহস্রাধিক মানুষ অংশগ্রহন করেন ও  মরহুমের জন্য  করেন।

 জানাযা শেষে দোয়া পরিচালনা করেন ২৮ কলোনী জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা সেলিম দেওয়ান। জানাযা নামাজ শেষে ২৮কলোনী কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হয়।

 তার মৃত্যুতে রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী শোক প্রকাশ করেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।  পাশাপাশি  আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

Comments

comments