আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর গোয়ালন্দে স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলার সমমাপনী অনুষ্ঠানে বিভিন্ন উপকরণ বিতরণ


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ ,১৯ সেপ্টেম্বর, ২০২৩ | আপডেট: ১:৩৬ পূর্বাহ্ণ ,২৭ সেপ্টেম্বর, ২০২৩
রাজবাড়ীর গোয়ালন্দে স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলার সমমাপনী অনুষ্ঠানে বিভিন্ন উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার।।  রাজবাড়ীর গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে ৩ দিনব্যাপী উদযাপিত উন্নয়ন মেলার সমমাপনী অনুষ্ঠানে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে প্রস্তুতি সংক্রান্ত সেমিনার এবং ২০২২- ২৩ অর্থ বছরের সংশোধীত উন্নয়ন বাজেট “ইউনিয়ন পরিষদ উন্নয়ন”সহায়তা খাতের আওতায় টিয়ার প্রকল্প, সেলাই মেশিন, ফাইল ক্যাবিনেট, ক্রীড়া সামগ্রী বিতরণ ও পোনামাছ অবমুক্তকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত।
গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১.টার দিকে উপজেলা মডেল মসজিদের অডিটোরিয়ামে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

এ সকল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফারসিম তারান্নুম হক, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন, উজানচর ইউপি চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মো. হাফিজুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তি ও শিক্ষকবৃন্দ প্রমুখ।

সেমিনার ও সমাপনী অনুষ্ঠান শেষে অডিটোরিয়ামে ২০২২-২০২৩ অর্থবছরে উন্নত বাজেট “ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা” খাতের আওতায় দরিদ্র, অসহায় নারী ও কিশোরীদের ৫৮ জনের মধ্যে সেলাই মেশিন বিতরণ, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৬টি ফাইল কেবিনেট প্রদান, ১৭ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুটবল প্রদান, ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালায়ের কতৃক ৪৭টি নদী ভাঙন পরিবারের মাঝে ১বান্ডিল করে ঢেউটিন ও নগদ ৩ হাজার করে টাকা এবং উপজেলা মহিলা অধিদপ্তরের ৭জন নারীর মাঝে এককালীন ২ লক্ষ ২৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

Comments

comments