আজ : শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

খানখানাপুর তমিজুদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত।


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ ,১৭ সেপ্টেম্বর, ২০২৩ | আপডেট: ১২:৫১ পূর্বাহ্ণ ,২৭ সেপ্টেম্বর, ২০২৩
খানখানাপুর তমিজুদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার।। রাজবাড়ী জেলা সদরের খানখানাপুর তমিজুদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১২.টার দিকে তমিজুদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী রাজবাড়ী-১ আসনের এমপি এবং অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কাজী কেরামত আলী।

সমাবেশে, শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তৃতায় কাজী কেরামত আলী বলেন- সোনামনিরা তোমরাই দেশের ভবিষ্যৎ, আগামীতে ইস্মার্ট বাংলাদেশে তোমারই নেতৃত্ব আসবে, সে কারণে তোমাদের ভালোভাবে লেখাপড়া করে এবং মানুষের মত মানুষ হতে হবে। তোমরা যাতে ভালোভাবে লেখাপড়া করতে পারো সে কারণে তোমাদের স্কুলের ভবন করে দিয়েছি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এবং আমার পক্ষ হতে বাড়িতে গিয়ে তোমাদের বাবা-মা’য়ের কাছে আমার সালাম পৌঁছে দিবা। আর তোমাদের বাবা মাকে বলবা জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন হয়, দেশের উন্নয়ন হয়, সে কারণে আগামীতেও নৌকা মার্কায় ভোট দিতে বলবা আগামীতেও শেখ হাসিনার ক্ষমতায় আসলে তোমাদের স্কুলের আরো উন্নয়ন করে দেবো।

সভায় সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিউল্লাহ। এ সমাবেশে অত্র বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, শিক্ষার্থীবৃন্দ ও প্রায় পাঁচ শতাধিক অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments