আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে চোরাই অলঙ্কার টাকা মোবাইল ও বাইকসহ ২ চোর ডিবির জালে আটক


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ ,১৫ সেপ্টেম্বর, ২০২৩ | আপডেট: ১২:৫৮ পূর্বাহ্ণ ,১৭ সেপ্টেম্বর, ২০২৩
রাজবাড়ীতে চোরাই অলঙ্কার টাকা মোবাইল ও বাইকসহ ২ চোর ডিবির জালে আটক

স্টাফ রিপোর্টার।। রাজবাড়ীর খানখানাপুর হতে চোরাইকৃত ১৬ ভরি ৯ আনা ওজনের রুপার অলংকার, নগদ ৪১ হাজার টাকা, ৩টি মোবাইল ও একটি মোটরসাইকেল সহ ২ জন চোরকে আটক করেছে রাজবাড়ী ডিবি পুলিশ। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ২.টার দিকে মহাসড়ক থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো; মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কিশোরদিয়া গ্রামের ইস্রাফিল শেখ ও আদুরী বেগমের ছেল মোঃ আল-আমিন শেখ ওরফে সুমন(২৭) এবং দামেরচর গ্রামের বাদল মাতুব্বর, মাতা-রেবা বেগমের ছেলে মোঃ সুমন মাতুব্বর(২৫)।

এ বিষয়ে, রাজবাড়ী জেলা ডিবি পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান খান আজ এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান; বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দিনগত রাত ২.টার দিকে তার নেতৃত্বে সঙ্গীয় অফিসার-ফোর্স রাজবাড়ী সদর থানাধীন খানখানাপুর রেল গেইট সংলগ্ন জনৈক রহিম শেখের রিক্সার দোকানের সামনে মহাসড়কের উপর চেকপোষ্ট ডিউটি করাকালিন গ্রেফতারকৃতদের চালিত মোটর সাইকেল থামাইয়া চেক করা হয়। এসময় তাদের হেফাজত থেকে চোরাইমার ১৬ ভরি ৯ আনা পরিমান রুপার অলঙ্কার, নগদ ৪১ হাজর টাকা, ৩টি মোবাইল ফোন উদ্ধার কর হয়। উদ্ধারকৃত মালামাল ও একটি মোটর সাইকেল সহ গ্রেফতার করা হয়। এ ব্যাপারে, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদ্বয় পেশাদার চোর চক্রের সদস্য। ধৃত মোঃ আল-আমিন শেখ ওরফে সুমন এর বিরুদ্ধে পূর্বে সিধেল চুরি ও অন্যান্য চুরি, অস্ত্র মামলা সহ ০৪ টি মামলা এবং সুমন মাতুব্বর এর বিরুদ্ধে সিধেল চুরি ও অন্যান্য চুরি, মাদক সহ ০৫ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

Comments

comments