আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

খানখানাপুর হাজী আলীমদ্দিন সড়ক উদ্ধোধন


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ ,২৮ এপ্রিল, ২০১৮ | আপডেট: ১২:১৩ পূর্বাহ্ণ ,২৮ এপ্রিল, ২০১৮
খানখানাপুর হাজী আলীমদ্দিন সড়ক উদ্ধোধন

রাজবাড়ী প্রতিনিধি ।। রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের ডিগ্রিচর চানপুর মরহুম আলীমদ্দিন পাড়া আলহাজ্ব আলীমদ্দিন মাতুব্বর সড়কের শুভ উদ্ধোধন করেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সদস্য ও খানখানাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আলহাজ্ব রেজাউল করিম(লাল)।
এসময় ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ খোরশেদ মিয়ার সভাপতিত্বে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ওহিদুরজ্জামান, রাজবাড়ী জেলা পরিষদ সদস্য নুর মোহাম্মদ ভূইয়া, খানখানাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমির আলী মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম রেজু, ৯নং ওয়ার্ড ইউ.পি সদস্য সায়দুর রহমান (মোস্তক), মোফজ্জেল হোসেন মাষ্টার, বীরমুক্তিযোদ্ধা মো: নাজিম মিয়া, বীরমুক্তিযোদ্ধা আবু বকর বকাই, মোঃ সিরাজ উদ্দিন বিশ্বাস, জিয়ারুল হাকিম ও মাহাবুব আলী (আশিষ)প্রমূখ উপস্থিত ছিলেন ।
খানখানাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আলহাজ্ব রেজাউল করিম(লাল)বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় ছিল বলেই আজকে পত্যান্ত অঞ্চলেও বিদ্যুৎ, রাস্তাঘাট পাকা করন, স্কুল কলেজ, মাদ্রাসা, মন্দির, ঈদগাহ কবরস্থানসহ সকল প্রতিষ্ঠানের উন্নয়ন হয়েছে । সবদিক দিয়ে এই সরকার বিগত সরকারের চেয়ে হাজার গুন বেশি উন্নয়ন করেছে । তাই তিনি উপস্থিত সকলের নিকট আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানান । বক্তৃতা শেষে মোনাজাত করে রাস্তার শুভ উদ্ধোধন করা হয় ।

Comments

comments