আজ : বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক করিমের বাবা অসুস্থ-হাসপাতালে ভর্তি-সকলের কাছে দোয়া কামনা


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ২:২৪ পূর্বাহ্ণ ,২৫ এপ্রিল, ২০১৮ | আপডেট: ২:৩৭ পূর্বাহ্ণ ,২৫ এপ্রিল, ২০১৮
সাংবাদিক করিমের বাবা অসুস্থ-হাসপাতালে ভর্তি-সকলের কাছে দোয়া কামনা

নিজস্ব প্রতিনিধি ।। রাজবাড়ী জেলায় কর্মরত নিয়মিত সাংবাদিক রিয়াজুল করিমের বাবা মোঃ আব্দুর রহমান সেখ(৬০) গুরুতর অসুস্থ হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । রিয়াজুল করিম তার বাবার দ্রুত সুস্থতা কামনা করে আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন, এবং সকলের কাছে দোয়া চেয়েছেন ।
বিস্তারিত, গত ১/দেড় মাস পূর্বে একদিন রাতে হঠাৎ আব্দুর রহমানের পেটের ব্যাথা শুরু হয়, পরের দিন সকালে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে ডাক্তার আশরাফুল ইসলামের পরামর্শে আল্ট্রাস্নোগ্রাম করে জানাযায় তার পিত্তথলিতে পাথর হয়েছে । পরে অপারেশনের জন্য প্রস্তুতি নিলে ব্লাড পেশার অতিরিক্ত থাকায় পরে আর অপারেশন করা যায়নাই । মাঝে মধ্যে পেট ব্যাথা করত সে কারনে ডাক্তার আশরাফুল ইসলামের পরামর্শে ঔষধ সেবন করে আসছিলেন এবং হাই ব্লাডপেশার নিয়ন্ত্রন করতে সিভিল সার্জন ডাঃ রহিম বকস্ এর পরামর্শে নিয়মিত ঔষধ সেবন করে আসছিলেন । এতে তিনি স্বাবাভিক সুস্থ ছিলেন ।


এরপর গত ২২/৪/২০১৮ ইং তারিখ রবিবার আনুমানিক রাত ১২.টার দিক থেকে হঠাৎ বমি শুরু হয়ে কিছুক্ষন পর পর প্রায় ৫/৬ বার বমি হয়, এ সময় তার শরির প্রচন্ড ঘামতে থাকে । এমন অবস্থায় তার ঘাড়ে ম্যাসেজ করে দেওয়া হয় এবং ভোরের দিক থেকে সকাল পর্যন্ত মাথায় পানি ঢেলে সুস্থ করার চেষ্টা করা হয় । পরের দিন তার চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ২৩/৪/১৮ ইং তাং দুপুর ১.১০ মিনিটের সময় ভর্তি করা হয়েছে । সেখানে তার চিকিৎসা দিচ্ছেন ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ মোঃ আবু বকর সিদ্দিক, এমবিবিএস,(ইন্টারন্যাশনাল মেডিসিন) । ভর্তির মূহুর্তেই নাম না জানা এক ডাক্তারের পরামর্শে ৪টি টেষ্ট করা হয়েছে তাৎক্ষনিক ভাবে । সকল টেষ্ট হাসপাতালের বাইরে থেকে করা হয় । নূর সুপার ডায়াগনষ্টিক ল্যাব থেকে CT Scan of Brain টেষ্ট করা হয় এবং S. eleclnolytes, Rbs, CBC e ers এ সকল টেষ্ট করা হয় সুরক্ষা(প্রাঃ) হাসপাতাল থেকে । ডাঃ মোঃ আবু বকর সিদ্দিক ২৪/৪/১৮ তারিখে টেষ্টগুলি দেখে এবং PPBS ও FBS নামে আরো ২টি টেষ্ট দিয়েছেন এবং তিনি বলেছেন, বর্তমানে তার প্রধান সমস্যা হচ্ছে মাইন্ড ষ্ট্রক/মাইল ষ্ট্রক, সুস্থ হতে কয়েকদিন সময় লাগবে ।
এ বিষয়ে, রিয়াজুল করিম তার বাবার দ্রুত সুস্থতার কামনা করে আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন, এবং সকলের কাছে দোয়া চেয়েছেন ।

Comments

comments