আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘সঞ্চয় সপ্তাহ-১৮’ উদ্বোধন উপলক্ষে রাজবাড়ীতে র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ ,৭ এপ্রিল, ২০১৮ | আপডেট: ৪:২৩ অপরাহ্ণ ,৭ এপ্রিল, ২০১৮
‘সঞ্চয় সপ্তাহ-১৮’ উদ্বোধন উপলক্ষে রাজবাড়ীতে র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত

রাজবাড়ী প্রতিনিধি ।। ‘চলো সবাই সঞ্চয় করি, ডিজিটাল বাংলাদেশ গড়ায় সহায়তা করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে “সঞ্চয় সপ্তাহ-২০১৮” এর শুভ উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে ।
রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা সঞ্চয় অফিসের যৌথ আয়োজনে ৭ই এপ্রিল-১৮ শনিবার সকাল সাড়ে ১১.টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আম্রকানন চত্বরে এসে পথসভায় মিলিত হয় ।
আম্রকানন চত্বরে অনুষ্ঠিত পথসভায় জেলা সঞ্চয় কর্মকর্তা মোঃ খালেদ হাসান মিশুক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে “সঞ্চয় সপ্তাহ-২০১৮” এর শুভ উদ্বোধন ঘোষনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেবেকা খান । এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ীর পোষ্ট মাস্টার বিএম নাজমুল হুদা, রাজবাড়ী অগ্রনী ব্যাংকের ম্যানাজার নিখিল কুমার কুন্ডু, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আলিমুর রেজা প্রমূখ ।
প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তৃতায় সকলের উদ্দেশ্যে পরামর্শ দেন যে, আগামী দিনের কথা চিন্তা করে অল্প অল্প করে হলেও সঞ্চয় করার চেস্টা করুন । তাতে আপনার এবং আপনার পরিবারের কাজে লাগবে, সঞ্চয় করলে কোন ক্ষতি নাই উপকার ছাড়া, তাই এখন থেকেই সঞ্চয় করতে শুরু করুন ।

Comments

comments