আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর গোপীনাথদিয়া মসজিদের ছাদ ঢালাই উদ্বোধন। এমপি অনুদান দিয়েছেন আড়াই লাখ টাকা


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ ,৪ সেপ্টেম্বর, ২০২৩ | আপডেট: ৮:৪২ অপরাহ্ণ ,৮ সেপ্টেম্বর, ২০২৩
রাজবাড়ীর গোপীনাথদিয়া মসজিদের ছাদ ঢালাই উদ্বোধন। এমপি অনুদান দিয়েছেন আড়াই লাখ টাকা

স্টাফ রিপোর্টার।। রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের গোপীনাথদিয়া জামে মসজিদের উন্নয়নে আড়াই লাখ টাকা (নগদ ৫০ হাজার টাকা ও ২ টন রড) অনুদান দিয়েছেন রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী। গত ২১শে আগস্টে দেওয়া এই বিশাল অনুদান পেয়ে এমপি কাজী কেরামত আলীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকাবাসী।
তার অনুদান দিয়ে আজ ৪ সেপ্টম্বর (সোমবার) সকালে মসজিদের ছাদ ঢালাইয়ের কাজ শুরু হয়েছে।
এ ঢালাইয়ের কাজ উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, গোপীনাথদিয়া জামে মসজিদের সভাপতি মোঃ আমিন মীর ও  সাধারণ সম্পাদক রহিম মিয়া, রাজবাড়ী জেলা ট্রাক- কাভার্টভ্যান ইউনিয়নের সাবেক সভাপতি ও ফরিদপুর-বরিশাল বিভাগীয় আঞ্চলিক কমিটির সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমানসহ এলাকাবাসী।
এ সময়, আঃ রহিম ও হাবিবুর রহমান বলেন, আমাদের এমপি মহোদয় একজন সাদামাটা মনের সহজ-সরল মানুষ, তিনি একজন ধর্ম অনুরাগী ও সমাজসেবক। রাজবাড়ী ও গোয়ালন্দ উপজেলায় এমন কোন উন্নয়ন নেই যেখানে তার হাতের ছোঁয়া লাগেনি। তার অনুদান ও সহযোগিতায় অনেক মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের গোপীনাথদিয়া জামে মসজিদ উন্নয়ন কাজের জন্য তার কাছে চাওয়া মাত্রই ২ টন রড ও নগদ ৫০ হাজার টাকা দিয়েছেন, শুধু তাই নয় তিনি বলেছেন আপনারা কাজ শুরু করেন লাগলে আরো দিবো। যে মানুষটি এমন উন্নয়নমূলক কাজ করে চলেছেন জনপ্রতিনিধি হিসেবে তার কোন বিকল্প নেই। এমন উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আমরা আগামীতেও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখতে চাই, সেই সাথে রাজবাড়ী-১ আসনের এমপি হিসেবে কাজী কেরামত আলীকে-ই চাই।

Comments

comments