আজ : বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৌলতদিয়া হতে ১৪ মাদক সেবী ও ২ ব্যাবসায়ী আটক-ফরিদপুর র‌্যাবকে ধন্যবাদ


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ২:৩০ পূর্বাহ্ণ ,৮ মে, ২০১৮ | আপডেট: ২:৩২ পূর্বাহ্ণ ,৮ মে, ২০১৮
দৌলতদিয়া হতে ১৪ মাদক সেবী ও ২ ব্যাবসায়ী আটক-ফরিদপুর র‌্যাবকে ধন্যবাদ

নিজস্ব প্রতিনিধি ।। দৌলতদিয়া পতিতালয় এলাকায় দির্ঘ্য প্রায় ৩ ঘন্টা ব্যাপী অভিযান পরিচালনা করে ২ মাদক ব্যাবসায়ী ও ১৪ মাদক সেবীসহ ১৬ জনকে আটক করেছে ফরিদপুর র‌্যাবের একটি আভিযানিক দল ।
র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে ৭ মে-১৮ সোমবার বিকেল ৪.টার দিকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন দৌলতদিয়া পতিতালয় এলাকা থেকে তাদের আটক করা হয় ।
এ সময় ওই সকল মাদক সেবীদের নিকট হতে সর্বমোট ৪০০ গ্রাম গাঁজা ও ২৮ পিস ইয়াবা এবং বিপুল পরিমাণ মাদক গ্রহণের উপকরণ উদ্ধার করা হয়। এছাড়া অপর ২ মাদক ব্যবসায়ীর নিকট হতে ১৫৪ পুরিয়া (১৫ গ্রাম) হেরোইন উদ্ধার করা হয় ।
আটক মাদক সেবীরা হচ্ছে- ১। মোঃ লুৎফর মিয়া (৩৫), পিতা- মৃত মোসলেম, সাং- রাইল্লেরচর, থানা- সাটুরিয়া, জেলা- মানিকগঞ্জ, ২। মোঃ শাহীন মোল্লা (৩২), পিতা- মৃত কালাম মোল্লা, সাং- মুশরিয়া, থানা- কালখালী, জেলা- রাজবাড়ী, ৩। মোঃ আলমগীর হোসেন (২৮), পিতা- মৃত আঃ মতিন, সাং- নিমতলা, থানা+জেলা- রাজবাড়ী, ৪। মোঃ শাহীন (২৫), পিতা- মৃত মনি মোল্লা, সাং- নবগ্রাম, থানা+জেলা- রাজবাড়ী, ৫। মোঃ আনসার শেখ (৩৫), পিতা- মৃত কিসমত শেখ, সাং- পোড়াভিটা, দৌলতদিয়া, থানা- গোয়ালন্দ, জেলা- রাজবাড়ী, ৬। মোঃ লিখন মিয়া (২৬), পিতা- মৃত নুরু মিয়া, সাং- ৯নং ওয়ার্ড গোয়ালন্দ, থানা- গোয়ালন্দ, জেলা- রাজবাড়ী, ৭। মোঃ হেদায়েত কাজী (২০), পিতা- লিয়াকত কাজী, সাং- দৌলতদিয়া, থানা- গোয়ালন্দ, জেলা- রাজবাড়ী, ৮। মোঃ আলমগীর বিশ^াস (২৬), পিতা- মৃত সামাদ বিশ^াস, সাং- মাটিপাড়া, থানা+জেলা- রাজবাড়ী, ৯। মোঃ বিল্লাল খান (১৯), পিতা- মোঃ সামাদ খানা, সাং- আলোকদিয়া, থানা- বালিয়াকান্দি, জেলা- রাজবাড়ী, ১০। মোঃ সুমন শেখ (৩৮), পিতা- হোসেন শেখ, সাং- পশ্চিম খাবাশপুর, থানা- কোতয়ালী, জেলা- ফরিদপুর, ১১। মোঃ রিপন (২৭), পিতা- মৃত নুরু মিয়া, সাং- ধলাই, থানা+জেলা- মানিকগঞ্জ, ১২। মোঃ ইউছুফ মিয়া(৩০), পিতা- ইউনুছ আলী, সাং- বালিয়া, থানা- ধামরাই, জেলা- ঢাকা, ১৩। মোঃ রুবেল মিয়া (২৬), পিতা- মুন্নু মিয়া, সাং- সৈরপাই, থানা+জেলা- মানিকগঞ্জ, ১৪। মোঃ জাহাঙ্গীর (৫০), পিতা- মৃত আলী আকবর, সাং- চরলক্ষীপুর, থানা+জেলা- রাজবাড়ী এবং ০২ জন মাদক ব্যবসায়ী ১৫। মোঃ হাফিজুর রহমান (৩৮), পিতা- হাসান আলী, সাং- পাংশা, থানা- পাংশা, জেলা- রাজবাড়ী, ১৬। মোঃ সাইদুর রহমান (৪৪), পিতা- আব্দুল ওহাব সরদার, সাং- মৈশালা, থানা- পাংশা, জেলা- রাজবাড়ী।
পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ সাদীদ এর উপস্থিতিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯ (১) এর ৭(ক) এবং ৯ (ক) ধারা মোতাবেক আটককৃত ১৪ জন মাদক সেবনকারীকে ৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় ।
উদ্ধারকৃত গাঁজা, ইয়াবা এবং মাদকদ্রব্য গ্রহণের উপকরণ সমূহ পুঁড়িয়ে ধ্বংস করা হয় ।
অপরদিকে আটক ২ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোয়ালন্দ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয় ।
হঠাৎ এমন আচমকা অভিযান করায় জনতার মেইল.কমের মাধ্যমে র‌্যাবকে বাহাবা ও ধন্যবাদ জানিয়েছে স্থানীয় বিবেকবান জনসাধারন । স্থানীয়রা আরো বলেছেন- আমরা বিভিন্ন পত্র-পত্রিকায় দেখে থাকি যে, প্রশাসনের অন্যেরা যাহাই করুক আর না করুক, কিন্তু র‌্যাবের অভিযানিক টিম প্রতিদিনই বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন ধরনের অপরাধীদের আটক করে থাকে । পতিতালয় এলাকায় মাঝে মধ্যেই এমন আচমকা অভিযান চালালে মাদকসহ সকল ধরনের অপরাধী নির্মূল হয়ে যেত ।

Comments

comments