আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক পরিচয়ধারী ২মাদক ব্যাবসায়ী ফেন্সিডিলসহ রাজবাড়ী ডিবির হাতে আটক


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ ,১৩ মে, ২০২৩ | আপডেট: ২:১০ পূর্বাহ্ণ ,১৬ মে, ২০২৩
সাংবাদিক পরিচয়ধারী ২মাদক ব্যাবসায়ী ফেন্সিডিলসহ রাজবাড়ী ডিবির হাতে আটক

স্টাফ রিপোর্টার।।  দৈনিক সন্ধ্যা বাণী পত্রিকার সাংবাদিক পরিচয়ধারী ২জন মাদক ব্যবসায়ীকে ১৫বোতল ফেন্সিডিলসহ হাতে-নাতে গ্রেফতার করেছে রাজবাড়ী ডিবি পুলিশ। এ সময়, তাদের নিকট হতে মাদক বিক্রির কাজে ব্যবহৃত প্রেস লেখা স্টিকার লাগানো একটি মোটর সাইকেল ও আবু সাইদ বিন মোস্তফার নামে ব্যবহৃত দৈনিক সন্ধ্যা বাণী পত্রিকার ১টি আইডি কার্ড জব্দ করা হয়।

১৩ মে শনিবার বিকেলে রাজবাড়ী জেলা শহরের হোটেল পার্কের সামনে হতে গ্রেফতারকৃতরা হলো; কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ধর্মদহ গ্রামের এবিএম গোলাম মোস্তফা ও নার্গিস মোস্তফার ছেলে আবু সাইদ বিন মোস্তফা(২৫) ও গোড়লা গ্রামের মোঃ মোয়াজ্জেম ইসলাম ও মোছাঃ হানুফা বেগমের ছেলে মোঃ সুমন ইসলাম(২৫)।

এ বিষয়ে, রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান খান এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান; গোপন সংবাদের ভিত্তিতে, ১৩ মে-২৩ শুক্রবার বিকেল সোয়া ৪.টার দিকে তার নেতৃত্বে এসআই জাহাঙ্গীর মাতুব্বর, এসআই মোঃ মোতালেব হোসেন, এএসআই মোঃ কাশেম মিয়া, সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দা এলাকার হোটেল পার্ক (আবাসিক হোটেল) এর সামনে পাকা রাস্তার উপর হতে ১৫ বোতল ফেন্সিডিল সহ তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করে। ডিবি পুলিশ কতৃক জিজ্ঞাসাবাদে আসামী আবু সাইদ বিন মোস্তফা জানায়, সে সাংবাদিক পরিচয়ের আড়ালে দীর্ঘদিন যাবৎ মাদকব্যবসা করে আসছিল বলে স্বীকার করে। এ সংক্রান্তে, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

      বালিয়াকান্দি হতে ইয়াবা, গাঁজা ও সেবনের সরঞ্জামাদিসহ ৬মামলার আসামীসহ ৪জন গ্রেফতার

Comments

comments