আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ফিরোজ কে মেম্বার হিসাবে দেখতে চায় দেবগ্রামের ৩-নং ওয়ার্ডবাসী


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ ,৫ জুলাই, ২০১৯ | আপডেট: ৩:৪০ অপরাহ্ণ ,৫ জুলাই, ২০১৯
ফিরোজ কে মেম্বার হিসাবে দেখতে চায় দেবগ্রামের ৩-নং ওয়ার্ডবাসী

নিজস্ব প্রতিবেদক।। প্রতিনিয়তই সে, মানুষের কথা ভাবেন এবং দির্ঘদিন ধরে এলাকার মানুষের সেবা করে আসছেন, মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ নির্মূলের জন্য কাজ করেন। ফলে, ৩-নং ওয়ার্ডবাসীদের মধ্যে অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের তুলনায় ভোটের মাঠে অনেকটাই এগিয়ে আছেন এই তরুন জনসেবক ফিরোজ আহম্মেদ।

দেবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান প্রার্থীদের ন্যায় মেম্বর প্রার্থীরাও নির্বাচনী মাঠে রয়েছেন স্বরগরম। ভোটারদেরে দ্বারে দ্বারে গিয়ে করছেন ভোট প্রার্থনা। ৩-নং ওয়ার্ডে চলছে নির্বাচনী প্রচার-প্রচারনা, লবিং গ্রুপিং, পাড়া-মহল্লায় চলছে ভোটের হিসাব নিকাশ। প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন গনসংযোগ। ছুটে যাচ্ছে সাধারন (ভোটারের) মানুষের সাথে দেখা করতে, চায়ের ষ্টল থেকে শুরু করে ক্ষেত-খামারসহ সর্‌বত্রে ছুটে চলছে প্রার্থীরা।

এদিকে, ভোটারা ভাবছেন– কে কোন চরিত্রের হবে, জনসেবায় কার কী অবদান ? সংগঠন ও সাধারন মানুষের জন্য কার কত ত্যাগ ইত্যাদী বিষয়ই আলোচনার মূল বিষয়বস্তু। এ সব আলোচনায় ঘুরে ফিরে আসছে অনেকেরই নাম। তারমধ্যে, যে মানুষটি দির্ঘদিন ধরে গ্রামের মানুষের সেবা করে আসছেন, সার্বক্ষিনক এলাকার মানুষের পাশে থেকেন, বিপদ আপদে স্বাধ্যমত সহযোগীতা দিয়ে পাশে দাঁড়ান। এই সেবামূল কাজ যে মানুষটি করে থাকেন, সে আর কেউ নন, তিনি হলেন- দেবগ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে এবারে মেম্বার প্রার্থী ও উত্তর চর পাচুরিয়া গ্রামের কৃতি সন্তান ও তরুন সমাজ সেবক মোঃ ফিরোজ আহম্মেদ।

( সংগৃহিতঃ কাজ পরিদর্শন শেষে চর থেকে ফেরার সময়কার ছবি )

স্থানীয়রা জানান, মোঃ ফিরোজ আহম্মেদ একটি ভাল ছেলে, সে দির্ঘদিন ধরে এলাকার মানুষের উপকার করে আসছে। আপদে-বিপেদে যাকে পাই সে আমাদের ফিরোজ ভাই। সে বিভিন্ন সময় সন্ত্রস ও মাদক বিরোধী প্রচারনায় অংশ নিয়েছেন, এবং বাল্য বিবাহের কুফল সম্পর্কে প্রচার করে থাকে ও বাল্য বিবাহ প্রতিরোধের চেষ্টা করে থাকে। ফলে, ৩-নং ওয়ার্ডবাসীদের মধ্যে অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের তুলনায় ভোটের মাঠে অনেকটাই এগিয়ে আছেন ফিরোজ আহম্মেদ। সে কারনে আমরা ৩-নং ওয়ার্ডবাসী এবার বেঁধেছি জোট- ফিরোজ ভাইকে দেব ভোট। আর কোন কথা নাই- ফিরোজ কে আমরা ৩-নং ওয়ার্ড মেম্বার হিসাবে দেখতে চাই।

মোঃ ফিরোজ আহম্মেদ বলেন, আমি অনেক কষ্টে অর্থ উপার্জন করি। তারপরেও যতটুকু পাড়ি, ততটুকু দিয়েই আমার পরিবারসহ আমার গ্রামের গরিব, অসহায় সহ সকলকে নিয়ে ভাল থাকার জন্য চেষ্টা করি। আমি চাই আমাদের সমাজ থেকে মাদক দূর হোক, আর এই জন্যই এলাকাবাসির সাথে নিয়ে মাদক নির্মূল করতে চেষ্টা করি। আমি মনেকরি, নির্বাচিত সকল জনপ্রতিধিদের উচিৎ সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে অবস্থান নেওয়া।

তিনি আরো বলেন, আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩-নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য নির্বাচিত হলে আমার এলাকার সার্বিক উন্নয়ন করবো। এ জন্য আমি আমার ওয়ার্ড বাসির দোয়া, ভোট ও সর্মথন কামনা করছি।

Comments

comments