আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনী প্রচারনায় সাইফুজ্জামান শেখর ও নজরুল মন্ডল


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ ,২৪ জুলাই, ২০১৮ | আপডেট: ১০:৫৪ অপরাহ্ণ ,২৪ জুলাই, ২০১৮
রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনী প্রচারনায় সাইফুজ্জামান শেখর ও নজরুল মন্ডল

নিজস্ব প্রতিনিধি ।। আসছে আগামি ৩০শে জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন, জাতীয় নির্বাচনের পাঁচ মাস আগে অনুষ্ঠেয় এই সিটি নির্বাচন নিয়ে ভোটারদের মধ্যেও বিরাজ করছে ভিন্নরকম আমেজ। চলছে ব্যাপক প্রচার প্রচারনা।সকল মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা এখন বিরামহীনভাবে ছুটে চলেছেন ভোটারদের দ্বারে দ্বারে, চাইছেন ভোট, দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।
শুধু প্রার্থীরা ও স্থানীয় নেতা-কর্মিরাই নয়, তাদের সাথেও গনসংযোগে অংশগ্রহন করছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন জেলার নেতৃবৃন্দ।
এরই মাঝে ২৩ ও ২৪ জুলাই সোম ও মঙ্গলবার এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষে রাজশাহীর নির্বাচনী মাঠে গনসংযোগে ব্যাস্ত সময় পাড় করলেন গাজীপুরের নবনির্বাচিত সিটি মেয়র এ্যাড.জাহাঙ্গীর আলম, প্রধানমন্ত্রীর একান্ত বিশেষ সহকারী এ্যাড.সাইফুজ্জামান শেখর, চুয়াডাঙ্গার পৌর মেয়র ওবায়দুর রহমান জিপু, রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম মন্ডল।
আগত নেতাকর্মীরা লিটনের পক্ষে লিফলেট নিয়ে মন জয় করতে ভোটারদের দাড়ে দাড়ে যান এবং নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এ বিষয়ে,  গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম মন্ডলের সাথে মুঠোফনে কথা হলে তিনি এ প্রতিবেদককে বলেন, বিগত সময়ে (২০০৮-২০১৩)রাজশাহীর যে উন্নয়ন হয়েছে, তা এখনো মানুষ মনে রেখেছে। সে সকল উন্নয়ন কর্মকান্ড প্রভাব ফেলেছে তার নির্বাচনী প্রচারণায়।
তিনি আরো বলেন, খায়রুজ্জামান লিটনের মতো নেতা যেমন রাজশাহীতে নেই, তেমনি তার মতো সেবকও নেই। ফলে তার কোনো বিকল্প রাজশাহীতে নেই। সবার একটাই লক্ষ্য, শুধু লিটনকেই মেয়র নির্বাচিত করা।

Comments

comments