আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে মাছরাঙ্গা টিভি’র সাংবাদিক ইমরানের মা’য়ের ইন্তেকাল।। আরডিপি’র পক্ষ থেকে শোক প্রকাশ


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ ,২৮ আগস্ট, ২০২২ | আপডেট: ১:৫১ পূর্বাহ্ণ ,২ সেপ্টেম্বর, ২০২২
রাজবাড়ীতে মাছরাঙ্গা টিভি’র সাংবাদিক ইমরানের মা’য়ের ইন্তেকাল।। আরডিপি’র পক্ষ থেকে শোক প্রকাশ

রাজবাড়ী প্রতিনিধি।। মাছরাঙ্গা টিভি’র রাজবাড়ী জেলা প্রতিনিধি ইমরান হোসেন মনিমের “মা” ও মৃত আব্দুল জলিলের স্ত্রী ফিরোজা বেগম (৬৫) গতকাল ২৭শে আগস্ট দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহ ওয়া ইন্না লিল্লাইহি রাজিউন)।

মৃত্যুকালে ৩ ছেলে ও ২ মেয়েসহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ রোববার (২৮শে আগস্ট-২২) বাদ যোহর রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের ব্রাক্ষ্মণদিয়া গ্রামের নিজ বাড়ীতে জানাযার নামাজ শেষে তার মরদেহ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

পাঁচুরিয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান রতনসহ এলাকার লোকজন জানাযার নামাজে অংশগ্রহণ করেন। জানাযার নামাজে ইমামতি করেন সদর উপজেলা জামায়াতের আমীর ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আহমেদ খান।

মরহুমার পারিবারিক সূত্রে জানা গেছে, ইতিপূর্বে একবার তার ব্রেন স্ট্রোক করেছিল। পুনরায় স্ট্রোক করার পর শনিবার রাত ১১টার দিকে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩ টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে রাজবাড়ী ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Comments

comments