আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুরে পল্লী কবির মেলার মাঠে “বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২২”এর উদ্বোধন


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ ,১২ আগস্ট, ২০২২ | আপডেট: ৪:০৩ অপরাহ্ণ ,১৪ আগস্ট, ২০২২
ফরিদপুরে পল্লী কবির মেলার মাঠে “বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২২”এর উদ্বোধন

স্টাফ রিপোর্টার।। বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে- ফরিদপুরে “বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২২” শুভ-উদ্বোধন করা হয়েছে। এ টুর্নামেন্ট উপলক্ষ্যে এদিন কুমার নদীতে অনুষ্ঠিত হয় নৌকা বাইচ এবং মঞ্চে চলে স্বরচিত কবিতা ও পুথি পাঠের আসর।

শুক্রবার (১২ই আগষ্ট-২২) বিকেল সাড়ে ৪.টার দিকে ফরিদপুর জেলা শহরের উত্তর আলীপুরে পল্লী কবি জসীমউদ্দীন এর বাড়ি সংলগ্ন কুমার নদীর পাড়ে মোলার মাঠে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

খেলা শুরুর আগে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, ফদিপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস। অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য বক্তৃতা করেন- জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদিকা মিসেস ঝর্না হাসান, এলাকাবাসীর বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পাট ব্যবসায়ি সমিতির সাধারন সম্পাদক হারুন-অর- রশিদ জেলা জাতিয় শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি আব্দুর আব্দুর রাজ্জাক মিয়া প্রমূখ।  অনুষ্ঠান সঞ্চালনা করেন স্থানীয় বাসিন্দা সালাউদ্দিন আহমেদ।

লিগ পদ্ধতির এই টুর্নামেন্টে মোট ১৮টি দল ৪ গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করছে। স্থানীয় মিন্টু মিয়ার সার্বিক সহযোগিতায় ও আয়োজনে টুর্নামেন্টের সভাপতিত্ব করেন কোতোয়ালি থানা শ্রমিক লীগের সদস্য সচিব মোঃ মিঠু মিয়া।

উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে- শেখ রাসেল ক্রীড়াচক্র বনাম রাফিউল ক্রীড়া চক্র। খেলাটি পরিচালনা করেন জহিরুল ইসলাম জিন্নাহ, আশরাফুল ইসলাম ও মোঃ সিয়াম।

Comments

comments