আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর রাশা টাওয়ার থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে লাকিকে! মৃত লাকির মায়ের অভিযোগ


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ ,১৬ জুলাই, ২০২২ | আপডেট: ৩:১৬ অপরাহ্ণ ,১৭ জুলাই, ২০২২
রাজবাড়ীর রাশা টাওয়ার থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে লাকিকে! মৃত লাকির মায়ের অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি।। স্ত্রী লাকি আক্তার(২৫) কে রাজবাড়ীর রাশা টাওয়ারের ৬ষ্ঠ তলা থেকে নিচে ফুটপাতে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার স্বামী রাশেদুল হক অমি(৪৭) এর বিরুদ্ধে।  নিহত লাকীর মা ইসমত আরার দাবী তার মেয়ে লাকিকে পরিকল্পিত ভাবে বিল্ডিং থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে।  অন্যদিকে নিহতের স্বামী অমির স্বজনদের দাবী পারিবারিক কলহের জের ধরে ৬ষ্ঠ তলা থেকে লাফিয়ে আত্নহত্যা করেছে লাকি।

এ ঘটনায়, শনিবার (১৬ জুলাই-২২) দুপুরে রাজবাড়ী সদর থানায় ওই অভিযোগ দায়ের করেছেন- মৃত লাকি আক্তারের মা মোছাঃ ইসমত আরা বেগম।

রাশেদুল হক অমি- রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও রাজবাড়ী পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর গ্রামের কলেজপাড়া এলাকার মোঃ মন্টুর ছেলে।

অমি ও মৃত লাকি’র ঘরে জান্নাত নামে ৮বছরের ১টি মেয়ে ও রাইয়ান নামে ৩বছর বয়সের ১টি ছেলে, মোট দু’টি সন্তানসন্তান রয়েছে।

গত শুক্রবার (১৫ই জুলাই-২২) রাত ১০.টার দিকে রাজবাড়ী বাজারের কলেজ রোডস্থ রাশা টাওয়ার খোরশেদ প্লাজা বিল্ডিংয়ের ৬ষ্ঠ তলার নিচে সামনের সড়কের ফুটপাতের উপর পড়ে গুরুতর আহত হয় লাকি আক্তার। সেখান থেকে তুলে নিয়ে রাত ১১ টা ২০ মিনিটের সময় রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান তার দেবর বাবু। পরবর্তীতে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে তার মৃত্যু হয়।

মৃত লাকি আক্তারের মা মোছাঃ ইসমত আরা বেগমের লিখিত অভিযোগে বলা হয়েছে- ১০ বছর পূর্বে অমির সাথে তার মেয়ের বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে জান্নাত(৮) নামে ১ মেয়ে ও রাইয়ান(৩) নামে ১ ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর অমি নেশা করার পাশাপাশি পরনারীর প্রতি আসক্ত হয়। মদ পান করে গভীর রাতে বাড়ী ফিরে লাকিকে শারীরিক ও মানষিক নির্যাতন করতো। এ সব বিষয় নিয়ে পারিবারিক সালিশ হলেও লাকি তার সন্তানদের কথা ভেবে সকল নিনির্যাতন সহ্য করেই রাজবাড়ী বাজারের বিনোদপুর এলাকার রাশা টাওয়ার খোরশেদ প্লাজায় বসবাস করে আসছিলো। গত শুক্রবার রাত ১০টার দিকে অমি অসৎ লোকদের কু পারামর্শে ও সহযোগিতায় পরকীয়া প্রেমে জড়িত হয়ে ও যৌতুকের দাবীতে লাকিকে মারপিট করে হত্যার উদ্দেশ্যে ওই ভবনের ৬ তলা থেকে সামনের সড়কের ফুটপাতের উপর ফেলে দেয়। তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

এ ব্যাপারে, রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, লাকির মরদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট ও মৃত নারীর পক্ষের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রত্যক্ষদর্শী শেখ সাদি জানিয়েছেন, তিনি দোকান বন্ধ করে রাতে বাসায় ফেরার সময় দেখেন ভবনের সামনে রাস্তার উপর লাকির দেহ সেখানে পরে আছে। ওই সময় রাসা টাওয়ার থেকে এসে কয়েকজন লাকিকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়।

মৃত লাকি আক্তারের মা মোছাঃ ইসমত আরা বেগম জানান- শুক্রবার রাতে লাকিকে মারপিট করে হত্যার উদ্দেশ্যে বিনোদপুর রাশা টাওয়ার ৬ষ্ঠ তলা থেকে নিচে ফেলে দিয়েছে। হত্যা করে ঘটনা ধামাচাপা দেওয়ার জন্যে এখন বিভিন্ন ধরণের তালবাহানা মূলক কথা বার্তা বলছে। রাজবাড়ী সদর থানায় এজাহার দায়ের করেছি।

এ ঘটনা জানতে শনিবার দুপুরে সরেজমিনে রাশা টাওয়ারে গিয়ে দেখাযায়, সিড়ি সম্পুর্ণ ফাঁকা, যে কেউ নিচে পড়তে পারে, যে কোন সময় দুঘর্টনা ঘটতে পারে। এ সময় রাশেদুল হক চৌধুরী অমির মামা লিয়াকত আলী চৌধুরী ও খালা মঞ্জু চৌধুরী বলেন- অমি তার বউ বাচ্চা নিয়ে ৫ তলায় থাকে। পারিবারিক কলহ প্রায়ই লাগে।

Comments

comments