আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

জয়দেব কর্মকারের নেতৃত্বে মাস্টারের বাড়িতে সন্ত্রাসী হামলায় জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ ,১২ জুলাই, ২০২২ | আপডেট: ১:১২ পূর্বাহ্ণ ,১৫ জুলাই, ২০২২
জয়দেব কর্মকারের নেতৃত্বে মাস্টারের বাড়িতে সন্ত্রাসী হামলায় জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন

রাজবাড়ী প্রতিনিধি।। ইসকন সভাপতি জয়দেব কর্মকারের নেতৃত্বে সন্ত্রাসী হামলা করে রাজবাড়ী শহরের দক্ষিণ ভবাণীপুরের প্রয়াত অর্ধেন্দু মজুমদার ওরফে ভোলা মাস্টারের বাড়ির দেয়াল ভাংচুর করে জোড়পূর্বক জমি দখলের চেষ্টা ও পরিবারের সদস্যদের মারধর করার প্রতিবাদে ও হামলার সাথে জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত। হয়েছে।

‘রক্ত পিপাসু সন্ত্রাসীদের পক্ষে কোন আপোসকামিতা চায় না, বিচার চাই’ দাবিতে- ঢাকায় বসবাসরত রাজবাড়ীবাসীর ব্যানারে মঙ্গলবার (১২ই জুলাই-২২) সকাল ১১ টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঢাকায় বসবাসরত জেলাবাসী ও রাজবাড়ীর বিভিন্ন শ্রেণিপেশার মানুষ কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি সুকুমার সরকারের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচীতে বক্তৃতা করেন- জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, নাট্য অভিনেতা মাহমুদুল ইসলাম মিঠু, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বিজ্ঞান চেতনার আহবায়ক মহিতুজ্জামান বেলাল, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমীর কুমার রায়, সৈয়দ ইকবাল, আবু সাহেদ ও জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক লিটন চক্রবর্তী প্রমুখ।

বক্তারা বলেন, এসব হামলার নেতৃত্ব দিয়েছে ভূমিদস্যু জয়দেব কর্মকার। রাজবাড়ীবাসী কোনো অন্যায় মেনে নেবে না। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান বক্তারা। বিচার না হওয়া পর্যন্ত ধারাবাহিক ভাবে শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি চালিয়ে যাবেন বলেও ঘোষণা দেন তারা।

উল্লেখ্য, রাস্তা নেই তবুও ইসকন মন্দির নির্মান করে ইসকন কমিটি। ওই মন্দিরে যাতায়াতের রাস্তা তৈরিরর জন্য গত ২রা জুন রাজবাড়ী শহরের দক্ষিণ ভবাণীপুরে(প্রাণি সম্পদ অফিস সংলগ্ন) প্রয়াত অর্ধেন্দু মজুমদার ভোলা মাস্টারের বাড়ীতে হামলা চালিয়ে দেয়াল ভাংচুর ও পরিবারের সদস্যদের মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় পরের দিন উভয়পক্ষ রাজবাড়ী সদর থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করে। তবে জড়িত থাকার অভিযোগে কাউকে গ্রেফতার করেনি পুলিশ। হামলাকারীদের শাস্তির দাবিতে বিভিন্ন ব্যানারে কর্মসূচি পালিত হয়ে আসছে।

Comments

comments