আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে রাজবাড়ী থেকে রওনা হলেন এমপি কাজী কেরামত আলী


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ ,২৫ জুন, ২০২২ | আপডেট: ১:৫৭ পূর্বাহ্ণ ,২৭ জুন, ২০২২
পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে রাজবাড়ী থেকে রওনা হলেন এমপি কাজী কেরামত আলী

রাজবাড়ী প্রতিনিধি।। স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে যোগদিতে হাজারো নেতা-কর্মি সাথে নিয়ে মাদারীপুর জাজিরার উদ্দেশ্যে রওয়ানা হলেন- সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী।

জেলা আওয়ামীলীগসূত্রে জানাযায়, রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলীর নেতৃত্বে আজ শনিবার (২৫ জুন-২২) সকালে ৮৫টি বাস, ট্রাক ও মাইক্রোবাসে করে আওয়ামীলীগের অন্তত ৩ হাজার নেতা-কর্মী রওয়ানা হন।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই উদ্বোধনী অনুষ্ঠান মাওয়া ও জাজিরা পয়েন্টে পৃথক ভাবে অনুষ্ঠিত হবে। জাজিরা পয়েন্টের অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছেন সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।

এমপি কাজী কেরামত আলী বলেন, তিনি আগ্রহী নেতা-কর্মীদের জাজিরা যাবার সবরকম ব্যবস্থা করেন এবং তাদের গাড়ী বহরের সাথে তিনিও সেখানে যাচ্ছেন। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী স্বপ্ন দেখান স্বপ্ন পূরন করেন, তার একক প্রচেষ্টায় এই সেতুর জন্ম হলো। এ সেতু হওয়ায় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলার মানুষের বিশাল উপকার হলো। এ অঞ্চলে শিল্প উন্নয়ন ঘটবে, হবে জীবনমানের উন্নয়ন।

পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে রাজবাড়ী জেলায় এখন সাজ সাজ রব। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে চারপাশ। সর্বত্র উৎসবের আমেজ। পৌর শহরের প্রবেশদ্বার বড়পুল এলাকায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে টাঙানো হয়েছে ফেস্টুন, নির্মান করা হয়েছে তরুন। আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতারা বলছেন- দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের খবর সর্বস্তরে জানান দিতে এমন আয়োজন।

Comments

comments