আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বায়িত্বভার গ্রহনের পর আলীপুর ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান আবু বক্কার কে ব্যাপক সংবর্ধনা


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ ,১২ ফেব্রুয়ারি, ২০২২ | আপডেট: ১:০৬ পূর্বাহ্ণ ,১৪ ফেব্রুয়ারি, ২০২২
দ্বায়িত্বভার গ্রহনের পর আলীপুর ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান আবু বক্কার কে ব্যাপক সংবর্ধনা

রাজবাড়ী প্রতিনিধি।। রাজবাড়ীর আলীপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আবু বক্কার ছিদ্দিক পরিষদের দ্বায়িত্বভার গ্রহনের পর গলায় ফুলের মালা পড়িয়ে ব্যাপক সংবর্ধনা ও আনন্দ উল্লাস করেছেনে ইউনিয়নবাসী, কর্মি-সমর্থক ও ইউপি ষ্টাফরা। সেই সাথে নবনির্বাচিত সকল সংরক্ষিত নারী সদস্য ও ওয়ার্ড সদস্যদেরকেও সংবর্ধনা দেওয়া হয়।

এটা ভক্তদের আবেগ ও ভালোবাসার প্রতিফলন বলে মন্তব্য করে নবনির্বাচিত চেয়ারম্যান আবু বক্কার ছিদ্দিক বলেন- আলীপুর ইউনিয়ন পরিষদ হবে সবার জন্য উন্মুক্ত। ধনী-গরীব সবাই আমার কাছে সমান সুযোগ-সুবিধা পাবে, ইউনিয়নবাসীকে সর্বোচ্চ নাগরিক সুযোগ-সুবিধা দিতে সচেষ্ট থাকবো। সেই সাথে সকলের কাছে দোয়া ও সহযোগীতা চেয়ে ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

নবনির্বাচিত চেয়ারম্যান আলীপুর ইউনিয়নের আলাদীপুর গ্রামের মোঃ দারোগ আলী শেখের পুত্র ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলীর আপন ভাতিজা।

গত ১১ ফেব্রুয়ারী শুক্রবার আলীপুর ইউনিয়ন পরিষদ কক্ষে আসন গ্রহন করলে তার সাথে সাক্ষাৎ করতে আসা এলাকাবাসী ও ইউপি ষ্টাফরা ভালোবাসার উপহার হিসেবে ফুলের মালা পড়িয়ে তাকে বরণ করেন। এ সময় সেক্রেটারী, নবনির্বাচিত সকল মেম্বর, দফাদার ও গ্রাম পুলিশসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপস্থিত লোকজন বলেন- বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী ভাই ও তার ভাতিজা বক্কার তরুণ সমাজকর্মী হিসাবে এলাকাবাসীর সুখে-দু:খে পাশে থাকতেন। সে ইউনিয়নবাসীর খুব কাছের মানুষ, তাই তিনি আজ চেয়ারম্যান হয়েছেন। আজকে এটা তাদের সেই আবেগের বহিঃপ্রকাশ বলে তারা মন্তব্য করেন।

উল্লেখ্য, গত ২৬শে ডিসেম্বর চতুর্থ ধাপে অনুষ্ঠিত নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী  আবু বক্কার ছিদ্দিক (আনারস প্রতিক) নিয়ে ৬হাজার ৫৫৩ ভোট পেয়ে প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত বজলুর রশিদ মিঞা নৌকা প্রতীকে পান ৩ হাজার ৪৮৫ ভোট। উভয়ের প্রাপ্ত ভোটের ব্যবধান ৩হাজার ৬৮টি। অপর প্রার্থী সাবেক চেয়ারম্যান আব্দুল হক মোটর সাইকেল প্রতীকে ৩ হাজার ২৭৬ ভোট পান। এ ইউনিয়নের ১৭ হাজার ৭৭৫ জন ভোটারের মধ্যে ১৩ হাজার ৭৫০ জন ভোট দেন। অর্থাৎ আবু বক্কার ছিদ্দিক বাকী দু’জনের সম্মিলিত ভোটের প্রায় সমান ভোট পান।

Comments

comments