আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

সুলতানপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সচিবকে সংবর্ধনা


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ ,১১ ফেব্রুয়ারি, ২০২২ | আপডেট: ১২:১৩ পূর্বাহ্ণ ,১৩ ফেব্রুয়ারি, ২০২২
সুলতানপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সচিবকে সংবর্ধনা

মোঃ আলমাস আলী॥  সুলতানপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ২৫ বছর বয়সী যুবক আশিকুর রহমান সচিব পরিষদের দ্বায়িত্বভার গ্রহনের পর গলায় ফুলের মালা পরিয়ে সংবর্ধনা ও আনন্দ উল্লাস করেছেনে ইউনিয়নবাসী ও ইউপি ষ্টাফরা । সেই সাথে নবনির্বাচিত সকল সংরক্ষিত নারী সদস্য ও ওয়ার্ড সদস্যদেরকেও সংবর্ধনা দেওয়া হয়।

এটা ভক্তদের আবেগ ও ভালোবাসার প্রতিফলন বলে মন্তব্য করেন সুলতানপুর ইউনিয়নের নব নির্বাচিত ২৫ বছর বয়সী যুবক বিজয়ী চেয়ারম্যান আশিকুর রহমান সচিব। তিনি সুলতানপুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান আনিসুর রহমান আঞ্জুর একমাত্র ছেলে।

গত ১০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সুলতানপুর ইউনিয়ন পরিষদ নিজ কক্ষে ইউপি ষ্টাফ এবং এলাকাবাসীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে দলে দলে লোকজন ভালোবাসার উপহার হিসেবে ফুলের মালা পরিয়ে তাকে বরণ করেন। এ সময় সেক্রেটারী মিন্টু, উদ্যাক্ততা ইত্তেসাম, নবনির্বাচিত সকল মেম্বর, দফাদার নিতাই, সকল গ্রাম পুলিশসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপস্থিত লোকজন বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান ও পরিষদের মেম্বরদেরকে তারা খুব ভালোবাসেন। নবনির্বাচিত চেয়ারম্যানের পিতা আনিসুর রহমান আঞ্জু এই পরিষদের প্রাক্তন চেয়ারম্যান ছিলেন, তিনি এলাকাবাসীর সুখে-দু:খে পাশে থাকতেন। নবনির্বাচিত চেয়ারম্যান ইউনিয়নবাসীর খুব কাছের মানুষ, তাই তিনি আজ চেয়ারম্যান হয়েছেন। আজকে এটা তাদের সেই আবেগের বহিঃপ্রকাশ বলে তারা মন্তব্য করেন। উপস্থিতিরা আরো বলেন- আঞ্জু ভাইয়ের ছেলে চেয়ারম্যান হয়েছে। পরিষদের নতুন মেম্বর ভাইয়েরাও মেলা খাটাখাটনি করছেন। তাই চেয়ারম্যানের লগে, মেম্বরদেরকেও ফুলের মালা দিচ্ছি। প্রায় প্রতিদিনই চেয়ারম্যানের বাড়ীতে এসে ভক্তরা নানা উপঢৌকন দিয়ে তাকে সংবর্ধিত করছেন। সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আশিকুর রহমান সচিব (ঘোড়া প্রতীক) নিয়ে ৫ হাজার ৪৯ ভোট পেয়ে প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান মোঃ জালালউদ্দিন মোল্যা পেয়েছিলেন সাড়ে ৩ হাজার ভোট।

 সুলতানপুর ইউনিয়নের নবনির্বাচিত মেম্বরদের মধ্যে ৭ জন নতুন মূখ ও সংরক্ষিত আসনে ২ জন নতুন মূখ রয়েছে। সাধারন বিজয়ী মেম্বররা হলেন, ১নং ওয়ার্ডে জাহিদ পরামানিক  (মোরগ), ২নং ওয়ার্ডে বকু, ৩নং এ সালাম মোল্যা, ৪নং এ আবুল কালাম ওরফে আবু মোল্যা, ৫নং এ আবুল বাসার ওরফে ভাসান, ৬নং এ আঞ্জু, ৭নং এ ফরহাদ হোসেন, ৮নং এ ওহাব, ৯নং এ বাবু ব্যাপারী। এছাড়াও সংরক্ষিত মহিলা আসনে নির্বাচিতরা হলেন ১,২ ও ৩ নং ওয়ার্ডে বিজয়ী মহিলা মেম্বর আকলিমা বেগম (তালগাছ), ৪,৫ ও ৬ নং এ জাহানারা বেগম (বক), ৭,৮ও ৯ নং ওয়ার্ডে একাধিকবার বিজয়ী মহিলা মেম্বর রেহেনা (সূর্যমূখী )।

Comments

comments