আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

মৌরাটে স্বতন্ত্রপ্রার্থীর কর্মীদের মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করলেন শওকত সরদার।


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ ,৩ জানুয়ারি, ২০২২ | আপডেট: ১০:০০ অপরাহ্ণ ,৮ জানুয়ারি, ২০২২
মৌরাটে স্বতন্ত্রপ্রার্থীর কর্মীদের মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করলেন শওকত সরদার।

বিধান কুমার।। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে রাজবাড়ী পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মোঃ শওকত আলী সরদারের সমর্থকদের কে মারধরের অভিযোগ উঠেছে ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী হাবিবুর রহমান পরামানিকের সমর্থকদের বিরুদ্ধে। মোঃ শওকত আলী সরদার আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।
এ বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী মোঃ শওকত আলী সরকার। তিনি সংবাদ সম্মেলনে বলেন সকালে আমি আমার কর্মীদের নিয়ে জীবন নালা গ্রামে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছিলাম। এসময় নৌকার মনোনীত প্রার্থী হাবিবুর রহমান ছেলে মুজিবুর প্রামানিক নেতৃত্বে কয়েকজন এসে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার কর্মীদের ওপর অতর্কিত ভাবে হামলা চালায় এতে আমার ছয় কর্মী আহত হয়। আহতদের মধ্যে যাদের অবস্থা গুরুতর তারা পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।
মোঃ শওকত আলী সরদার আরো বলেন গত কয়েকদিন আগেও আমি ভোট চাইতে গেলে আমাকে কিছু বহিরাগত লোকজন যারা এ এলাকার না তারা আমাকে অবরুদ্ধ করে ভোট চাইতে নিষেধ করে পরে আমি প্রশাসনের হস্তক্ষেপে সেখান থেকে প্রাণ নিয়ে ফিরে আসি।
আহতরা হলেন ওবাইদুল সরদার (২৫) পিতা আক্কাস সরদার মৌরাট, বাবু সরকার (৩৪) পিতা মোহাম্মদ আলী সরদার  গ্রাম বাগদুলী ,
আজিম খান (১৮) পিতা মোমিন শেখ গ্রাম মালঞ্চি, জামাল মন্ডল (৩৫) পিতা এতেম আলী গ্রাম মোরাট, নাজিম (২৮) পিতা আদুলে গ্রাম বাগদুলি খেয়া ঘাট, শাওন (২৫) নাজিম ও শাওন আপন দুই ভাই।
মামলার জানতে চাইলে তিনি বলেন এ বিষয়ে আমি এখনো কোনো আইনি ব্যবস্থা নেয়নি তবে খুব তাড়াতাড়ি আইনের আশ্রয় নিব। বিঃদ্রঃ পাংশা উপজেলার ১০ টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৫ জানুয়ারী।

Comments

comments