আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

গোয়ালন্দের উজানচর পাকা মসজিদ পূনরনির্মান করলেন কুয়েত প্রবাসী নুরুল ইসলাম


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ ,১৬ অক্টোবর, ২০২০ | আপডেট: ১:১৩ পূর্বাহ্ণ ,১৮ অক্টোবর, ২০২০
গোয়ালন্দের উজানচর পাকা মসজিদ পূনরনির্মান করলেন কুয়েত প্রবাসী নুরুল ইসলাম

গোয়ালন্দ সংবাদদাতা।।  রাজবাড়ীর গোয়ালন্দে সম্প্রতি নদী ভাঙ্গনে মসজিদসহ অনেক প্রতিষ্ঠান বিলীন হয়ে গেছে নদী গর্ভে। তবুও থেমে নেই মসজিদ নির্মান। ছোট্ট এই উপজেলার উজানচর ইউনিয়নের রিয়াজউদ্দিন পাড়ায় দীর্ঘদিন যাবৎ টিনের ছাপড়ার মসজিদ বানিয়ে নামাজ আদায় করে আসছিলেন মুসুল্লিরা। এই গ্রামের বেশিরভাগ মানুষ ইসলাম ধর্মালম্বী। যার কারনে এই এলাকায় নামাজ আদায় করার জন্য মুসল্ললির সংখ্যা ছিল অনেক। এতে দেখা যেত অনেক সময় এই মসজিদে মুসল্লিদের নামাজ আদায় করার জন্য দাঁড়ানোর জায়গা হতো না। বিষয়টি, আল নিমা এন্ড নুর কুয়েতি ফাউন্ডেশনের কর্তৃপক্ষের নজরে আসে। পরবর্তিতে, আল নিমা নুর এন্ড কুয়েতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম সিকদারের প্রচেষ্টায় পাকা মসজিদ পূনরনির্মান করা হয়।

১৬ ই অক্টোবর-২০ জুম্মার নামাজ আদায় করে আল নিমা নুর এন্ড কুয়েতি ফাউন্ডেশনের কর্তৃপক্ষের উপস্থিতিতে এবং এলাকার মুসল্লিদের উপস্থিতিতে এ মসজিদটি আনুষ্ঠানিকভাবে শুভউদ্বোধন করা হযয়েছে।

জুম্মার নামাজ আদায় শেষে মোনাজাত করা হয় মোনাজাতে মুসল্লীরা দোয়া করেন। ভান্ডারিয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও ইমাম সাহেব আবুল এরশাদ মোহাম্মদ সিরাজুম মুনির দোয়ায়ে মোনাজাতে বলেন- আল্লাহ যেন নুরুল ইসলাম শিকদারের নেক হায়াত দান করেন। এবং তার পরিবারের সবাইকে নেক হায়াত দান করেন। পরিশেষে মুসল্লিদের মধ্যে তবারক বিতরণ করা হয়।

Comments

comments