আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রামীণফোন ও টেলিটকের আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ চালু


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ ,২১ আগস্ট, ২০২২ | আপডেট: ১:২৩ পূর্বাহ্ণ ,২৩ আগস্ট, ২০২২
গ্রামীণফোন ও টেলিটকের আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ চালু

স্টাফ রিপোর্টার।।  গ্রামীণফোন ও টেলিটকের আনলিমিটেড মেয়াদের নতুন প্যাকেজে ৬, ১৫, ২৬ ও ৪০ জিবি’র ৪টি ডাটা প্যাকেজ চালু করা হয়েছে।

অবশেষে রাষ্ট্রায়ত্ব টেলিকম অপারেটর টেলিটকের সঙ্গে নতুন আনলিমিটেড ডাটা প্যাকেজ চালু করলো একমাত্র এসএমপি মোবাইল অপারেটর গ্রামীণফোন। নতুন প্যাকেজে ৬, ১৫, ২৬ ও ৪০ জিবি’র মাধ্যমে নতুন আনলিমিটেড মেয়াদের ৪টি ডাটা প্যাকেজ চালু করা হয়েছে।

দেশের মোবাইল ফোন গ্রাহকদের স্বার্থ বিবেচনায় এই দুইটি মোবাইল অপারেটরের মাধ্যমে নতনু এই তিনটি প্যাকেজ চালু করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

মোবাইল অপারেটর গ্রামীণফোন লিঃ এর মাধ্যমে চালুকৃত প্যাকেজগুলো যথাক্রমেঃ ১,১৯৯ টাকায় ৪০ জিবি এবং ৫৪৯ টাকায় ১৫ জিবি ডাটা। এছাড়া, টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে ১২৭ টাকায় ৬ জিবি এবং ৩০৯ টাকায় ২৬ জিবি ডাটা প্যাকেজ চালু করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৮ এপ্রিল বিটিআরসির নির্দেশনা অনুযায়ী দেশের মোবাইল ফোন অপারেটরগুলো বাজারে প্রথম আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ চালু করে। অন্যান্য অপারেটরসমূহও পর্যায়ক্রমে নতুন করে আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ চালু করবে।

আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাকেজ উপভোগকারী গ্রাহকদের প্রযোজ্য ক্ষেত্রে বিদ্যমান সিম রিসাইকেল প্রক্রিয়া এবং নির্দেশিকা অনুসরণ করা হবে।

Comments

comments