আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে সাংবাদিক লিটন চক্রবর্তী’র বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ ,১১ আগস্ট, ২০২২ | আপডেট: ৩:১৪ অপরাহ্ণ ,১১ আগস্ট, ২০২২
রাজবাড়ীতে সাংবাদিক লিটন চক্রবর্তী’র বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

রাজবাড়ী প্রতিনিধি।।  রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি- এটিএন বাংলা- এটিএন নিউজ ও দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি- লিটন চক্রবর্তী’র বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে বিভিন্ন দপ্তরে করা মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত ও প্রশসনের নিকট স্মারকলিপি হয়েছে পেশ করা হয়েছে।

রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের আয়োজনে আজ বৃহস্পতিবার (১১ আগস্ট-২২) সকাল সাড়ে ১০.টায় রাজবাড়ী পৌর মার্কেট এলাকায় প্রধান সড়কে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। এতে জেলার শতাধিক সাংবাদীকরা অংশগ্রহন করেন।

রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের সহ-সভাপতি ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি আসজাদ হোসেন আজু শিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও প্রথম আলো’র জেলা প্রতিনিধি এজাজ আহম্মেদের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তৃতা করেন- রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক- একুশে টিভি ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী ডিজিটাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবির হোসেন, রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৌমিত্র শীল চন্দন, গোয়ালন্দ প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ আবুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক- জেলা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি শামীম শেখ, জেলা রিপোর্টার্স ক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক- চ্যানেল টুয়েন্টি ফোর ও দেশরুপান্তরের জেলা প্রতিনিধি সুমন কুমার বিশ্বাস, বালিয়াকান্দি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুজ্জামান লিটন,  দৈনিক যায়যায়দিন পাংশা উপজেলা প্রতিনিধি মাসুদ রেজা শিশির, কালুখালীর সাংবাদিক শহিদুল ইসলাম প্রমূখ।

এ সময়, জেলা প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি করিম ইসহাক, জেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, যমুনা টিভি ও জাগো নিউজের জেলা প্রতিনিধি রুবেলুর রহমান, ৭১ টিভি ও বণিক বার্তার জেলা প্রতিনিধি মেহেদী হাসান, দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি শেখ রনজু আহম্মেদ, ইন্ডিপেনডেন্ট টিভি ও আজকের পত্রিকার জেলা প্রতিনিধি শামীম রেজা, দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি কামাল হোসেন, খোলা কাগজের প্রতিনিধি শরিফুল ইসলাম বাচ্চু, দৈনিক ভোরের কাগজের বালিয়াকান্দি প্রতিনিধি শহিদুল আলম মিয়া মিলন, বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি এসএম রাহাত হোসেন ফারুক, দৈনিক ইত্তেফাকের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি আক্তারুজ্জামান মৃধা, যায়যায়দিন গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি কুদ্দুসুল আলম, সময়ের কাগজের জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম, যায়যায়দিন কালুখালী উপজেলা প্রতিনিধি ফজলুল হক, লাখো কন্ঠের জেলা প্রতিনিধি মোর্শেদ আলম মালেক, প্রবাস বাংলা ভয়েজের জেলা প্রতিনিধি সিনান আহম্মেদ শুভ সহ জেলার ৫টি উপজেলার ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন শেষে সাংবাদিকরা রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান এর সাথে মতবিনিময় করেন। এ সময় পুলিশ সুপার ন্যায় বিচার প্রাপ্তির আশ্বাস প্রদান করেন।

বক্তারা বলেন, অসহায় ভোলা মাষ্টারের পরিবারে ওপর নির্যাতনের প্রতিবাদ ও বাস্তব চিত্র তুলে ধরায় জয়দেব কর্মকার গং সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে সরকারের বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দায়ের করে যাচ্ছেন। যা অত্যান্ত দুঃখজনক। ষড়যন্ত্রমূলক এ সকল মিথ্যা অভিযোগ দ্রুত সময়ের মধ্যে প্রত্যাহার করতে হবে। তা না করা হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে সাংবাদিক নেতারা হুশিয়ার উচ্চারন করেন।

Comments

comments