আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সকালে ১জন ও রাতে ১জন ওয়ারেন্টভুক্ত আসামী আটক


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ ,৩ মে, ২০১৮ | আপডেট: ৮:৫৫ অপরাহ্ণ ,৪ মে, ২০১৮
সকালে ১জন ও রাতে ১জন ওয়ারেন্টভুক্ত আসামী আটক

নিজস্ব প্রতিনিধি ।। র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে ৩ মে-১৮ বৃহস্পতিবার রাত ৮.টার দিকে, ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন পূর্ব গঙ্গাবর্দী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে, ফরিদপুর কোতয়ালী থানার ৮-০৪-১৮ ইং তারিখের দায়েরকৃত ২৮-নং মাদক মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ সালা উদ্দিন(৩৫)কে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল । উক্ত মামলার ধারা-১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী ২০০৪) ১৯(১) টেবিলের ৯(খ) ও ৭(ক)/২৫ ।
আটককৃত ব্যাক্তি ফরিদপুর জেলার কোতয়ালী উপজেলার পূর্বগঙ্গাবর্দী গ্রামের মোঃ মোজাফ্ফর আলীর ছেলে ।
ঘটনার বিবরণে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘ দিন যাবৎ ফরিদপুর জেলার কোতয়ালী থানা এলাকায় নিষিদ্ধ মাদক ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে । ধৃত আসামীকে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয় ।
একই দিন ১১.টার দিকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন মনসুরাবাদ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ শহিদ মাতুব্বর(৩০)কে আটক করা হয়েছে ।
আটক শহিদ মাতুব্বর ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মনসুরাবাদ গ্রামের মৃত বাবর আলী মাতুব্বরের ছেলে ।
ঘটনার বিবরণে জানা যায় যে, ধৃত আসামীর বিরুদ্ধে ২০১০ সালে ভাঙ্গা থানায় মাদক মামলা রুজু হলে সে বিজ্ঞ আদালত হতে অন্তবর্তীকালীন জামিন লাভ করেন । মামলার তদন্তে ধৃত আসামীর বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হলে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন । মামলার বিচারিক কার্যক্রম শুরু হওয়ার পর হতে অদ্যবধী আসামী পলাতক থাকায় বিজ্ঞ আদালত আসামীর বিরুদ্ধে গেফতারী পরয়ানা (যার মামলা নং-জিআর-১১৭/১০, প্রসেস নং-২০০৫/১৭, ভাঙ্গা থানার ওয়ারেন্ট রেজিষ্টারের ক্রমিক নম্বর-৬৯৫/১৮ ও ১৯৮৬/১৭) জারী করেন ।
গোপন সংবাদের ভিত্তিতে, উক্ত ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ শহিদ মাতুব্ব(৩০)কে আজ সকালে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল । পরে ধৃত আসামীকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয় ।

Comments

comments