আজ : বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুর র‌্যাব কর্তৃক একইদিন দুই অভিযানে ইয়াবাসহ আটক-৩


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ ,২৩ এপ্রিল, ২০১৮ | আপডেট: ১১:১১ অপরাহ্ণ ,২৩ এপ্রিল, ২০১৮
ফরিদপুর র‌্যাব কর্তৃক একইদিন দুই অভিযানে ইয়াবাসহ আটক-৩

ফরিদপুর সংবাদদাতা ।। র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী স্কোয়ার্ড কমান্ডার এএসপি মুকুর চাকমার নেতৃত্বে ২৩ এপ্রিল-১৮ সোমবার দুপর সোয়া ১.টার দিকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন কোতয়ালী রঘুনন্দনপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ জাহাঙ্গীর মিয়া(৩৩), পিতা-মোঃ জালাল মিয়া, সাং-তাম্বুলখানা, থানাঃ কোতয়ালী, জেলা-ফরিদপুরকে ১১৬ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করে । উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত আসামীকে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয় । এ সংক্রান্তে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন করেছে ।
অপরদিকে, একই দিন রাত সোয়া ৭.টার দিকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন কোতয়ালী গেরদা গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ ইদ্রিস মল্লিক(৩৭), পিতাঃ মৃত লতিফ মল্লিক, সাং-বিল মামুদপুর, এ/পি সাং-গেরদা (জনৈক মোঃ শেখ রফিক এর জামাতা)। এবং মোঃ সজীব হোসেন(২৭), পিতাঃ শেখ রশিদ, সাং-ইসমাইল ব্যাপারী ডাঙ্গী, উভয় থানাঃ কোতয়ালী, জেলা-ফরিদপুর-দ্বয়কে ৯৩ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করে ।
উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত আসামীদ্বয়কে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয় । এ সংক্রান্তে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন করেছে ।

Comments

comments