আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর আলাদিপুরে ডিবি পুলিশের হাতে- ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ ,৩ মে, ২০২৩ | আপডেট: ২:২৪ পূর্বাহ্ণ ,৬ মে, ২০২৩
রাজবাড়ীর আলাদিপুরে ডিবি পুলিশের হাতে- ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি।। পুলিশের আইডি কার্ড দেখাইয়া ডিবি পুলিশের পরিচয় দিয়ে মটর সাইকেল যোগে অপহরণ ও ছিনতাই করার ঘটনায় ৩জন ভূয়া ডিবি পুলিশকে আটক করেছে রাজবাড়ী ডিবি পুলিশের সদস্যরা। এ সময় রানা নামের একজন পালিয়ে গেছে। তাদের িনিকট হতে পুলিশের একটি ভূয়া আইডি কার্ড ও অপরাধ ঘটনায় ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো; রাজবাড়ী জেলা সদরের আলীপুর ইউনিয়নের আলাদিপুর আলাদিপুর মল্লিকপাড়া গ্রামের আব্দুল মোতালেব মল্লিক ওরফে খুদে মল্লিকের ছেলে মোঃ মুন্না মল্লিক(২৬) ওরফে মুন্নাফ, বালিয়াকান্দি উপজেলার নারায়নপুর গ্রামের মোঃ বিল্লাল মোল্লার ছেলে সুলতান আহম্মেদ শান্ত(২০), বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর গ্রামের মোঃ জহেদ মন্ডলের ছেলে মোঃ তুষার মন্ডল(২০)।

২ মে-২৩ মঙ্গলবার গভীর রাতে রাজবাড়ী সদর এবং বালিয়াকান্দি থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ভিকটিমের নাম সন্টু নন্দী(৪৭) বালিয়াকান্দি উপজেলার বহরপুর গ্রামেরসোকেশ চন্দ্র মন্ডলের ছেলে।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান খান এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান; গত ১৭/০৪/২০২৩ তারিখ বেলা ১১.৩০ ঘটিকার সময় ফরিদপুর ফরেন লিকার সপ থেকে সন্টু নন্দী(৪৭) নামের এক লোক পারমিট ইস্যু করে ৭ ইউনিট হুইস্কি মদ নিয়ে বহরপুর যাওয়ার পথে দুপুর অনুমান সাড়ে ১২.টার দিকে রাজবাড়ীর আলাদিপুর কোমরপাড়া মেইন রোডে পৌছা মাত্র ২টি মটর সাইকেল যোগে ৪ জন লোক তাহার অটোরিক্সার গতি রোধ করে, এবং ডিবি পুলিশের পরিচয় দিয়ে পুলিশের আইডি কার্ড দেখাইয়া জোর পূর্বক রাজবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসের পিছনে আলাদিপুর মধ্যপাড়া নিয়ে গিয়ে তার শরীর তল্লাশি করে। এসময় তাহার কাছে থাকা বৈধ পারমিটের ৭ বোতল হূইস্কি মদ (যাহার মূল্য ১৬,১০০ টাকা) ও নগদ ২৩,৫০০/- টাকা ছিনিয়ে নেয়। এরপর তাহারা ভিকটিমকে এলোপাথাড়ী কিল-ঘুষি মারে ও প্রানে মেরে ফেলার ভয় দেখিয়ে তাহার বাড়ী থেকে বিকাশের মাধ্যমে আরো ২০,০০০ টাকা নেয় ও তাকে ছেড়ে দেয়। ঘটনাটি ভিকটিম ডিবি পুলিশকে জানায়।

পরবর্তীতে, তার নেতৃত্বে এসআই জাহাঙ্গীর মাতুব্বর, এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, এসআই মোঃ মোতালেব হোসেন, এসআই দীপন কুমার মন্ডল, এএসআই শেখ রাজীব হোসেন, এএসআই মোঃ মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তায় ২ মে-২৩ মঙ্গলবার গভীর রাত পর্যন্ত রাজবাড়ী সদর এবং বালিয়াকান্দি থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে। এ সময় আটককৃত মুন্না মল্লিকের নিকট হতে পুলিশের একটি ভূয়া আইডি কার্ড ও মামলার ঘটনায় ব্যবহৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। মুন্না রাজবাড়ী জেলার বিকাশের ডিএসও (ডিস্ট্রিবিউটার সেলস অফিসার) হিসাবে কর্মরত বলে জানা যায়। আসামী রানা পলাতক আছে।  এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় অভিযোগ দায়ের করেছে। মামলা রুজু প্রক্রিয়াধীন।

Comments

comments