আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পাংশায় স্কুলশিক্ষক মুকু হত্যা মামলায় বন্দুক-গুলিসহ ৫জন গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ ,৫ মে, ২০২৩ | আপডেট: ১:০২ পূর্বাহ্ণ ,৬ মে, ২০২৩
পাংশায় স্কুলশিক্ষক মুকু হত্যা মামলায় বন্দুক-গুলিসহ ৫জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। ৩০শে এপ্রিল রাতে রাজবাড়ী পাংশার পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মিজানুর রহমান মুকুকে গুলি করে হত্যা মামলায় ৫ জনকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

আজ ৫ মে-২৩ শুক্রবার সকাল ১১.টার দিকে রাজবাড়ী পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

পুলিশ সুপার বলেন; স্কুল শিক্ষককে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে হত্যাকাণ্ডে জড়িত ৫জন আসামিকে আটক এবং তাদের কাছ থেকে ১টি দেশীয় একনলা বন্দুক ও ২পিচ তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। এবং গ্রেফতারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো; রাজবাড়ীর জেলার পাংশা থানার কলিমোহর ইউনিয়নের হাটবনগ্রামের কলম শেখের ছেলে শাকিবুল হাসান(১৮), আনন্দ সরকারের ছেলে আকাশ সরকার(১৯), ইন্দ্রজিত সরকারের ছেলে রাম প্রসাদ সরকার(১৮), অজিত সরকারের ছেলে বিজয় কুমার সরকার(১৯), অরবিন্দু সরকারের ছেলে বাদল সরকার (১৯)।

দ্রুততম সময়ের মধ্যে মামলাটি তদন্ত সম্পন্ন করে পাংশা পুলিশের উপ-পরিদর্শক দিপঙ্কর কুমার কুন্ডু বিজ্ঞ আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করবেন বলে জানান পুলিশ সুপার।

এ সংবাদ সম্মেলনে, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) মো. রেজাউল করিম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, ডিআইও-১ মো. সাঈদুর রহমান, পাংশা মডেল থানার অফিসার ওসি মোহাম্মদ মাসুদুর রহমানসহ জেলা পুলিশের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৩০শে এপ্রিল-২৩ রবিবার রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর হোসেনডাঙ্গা বাজারে তার সারের দোকানের হালখাতা শেষে রাত ৯.টার দিকে ব্যাক্তিগত মোটর সাইকেলে নিজ বাড়ীর সময় পথিমধ্যে বলাই বিশ্বাসের বাড়ির সামনে টাকা ছিনতাইকালে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান মুকু। শিক্ষকতার পাশাপাশি তিনি হোসেনডাঙ্গা বাজারে সার ও কিটনাশক ব্যবসা করতেন। হত্যার ঘটনায় গত মঙ্গলবার মিজানুর রহমানের স্ত্রী শাহানারা বেগম ৮-১০জনকে অজ্ঞাতনামা আসামি করে পাংশা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

Comments

comments