আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অজ্ঞান পার্টির লিডার ফরিদপুর র‌্যাবের হাতে গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ ,২ মে, ২০২৩ | আপডেট: ২:০৮ পূর্বাহ্ণ ,৩ মে, ২০২৩
অজ্ঞান পার্টির লিডার ফরিদপুর র‌্যাবের হাতে গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। দৌলতদিয়া ঘাটে ফেরির মধ্যে প্রবাসীকে অজ্ঞান করে সমস্ত মালামাল লুট করে নেওয়া চোরাই মালামালসহ অজ্ঞান পার্টির লিডার মোঃ আব্দুল্লাহ(২৪) কে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব-৮।

গ্রেফতারকৃত ব্যক্তি- ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার পশ্চিম চর গুলি গ্রামের মোঃ আব্দুল আলিমের ছেলে।

সোমবার দিনগত ২মে-২৩ মঙ্গলবার রাত পৌনে ৪.টার দিকে ফরিদপুর জেলার বোয়ালমারী থানার বর্ণীর চর গ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়; গত ১৬ই এপ্রিল-২৩ তারিখে প্রবাসী মোঃ রুবেল শেখ বিদেশ থেকে ফিরে বাসায় আসার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর নেমে তার কাছে বাংলাদেশের সিম না থাকায় একজন ব্যক্তিকে বাড়িতে কল করবে বলে মোবাইল চায় এবং ওই মোবাইল ফোনে বাসায় কথা বলে। কিন্তু ভাগ্যের পরিহাস রুবেল জানতো না যে ওই ব্যক্তি একজন অজ্ঞান পার্টির লিডার, তারপর থেকে ওই ব্যক্তি রুবেল কোথায় যাবে জেনে যায় এবং বলে যে সেও রাজবাড়ী যাবে রুবেল ওই ব্যক্তির সহায়তায় ফেরিতে তার মালামাল উঠায়। নদীর মাঝপথে ওই ব্যক্তি প্রবাসী রুবেলকে পানি পান করার জন্য একটি বোতল দেয়, রুবেল পানি পান করার পর তার জ্ঞান হারিয়ে ফেলে। এই সুযোগ অজ্ঞান পার্টির লিডার মোঃ আব্দুল্লাহ প্রবাস ফেরত রুবেলের মালামাল নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে সে অজ্ঞাত আসামী করে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানানায় একটি মামলা করে। যার মামলা নং-২২/১১৩, তারিখঃ ১৮/০৪/২০২৩ ইং। ধারা- ৩২৮/৩৭৯  পেনাল কোড-১৮৬০।

উক্ত ঘটনার পর র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের গোয়েন্দা টিম একটি গোয়েন্দা তৎপরতা শুরু করে। তারই ধারাবাহিকতায়-

গোপন সংবাদের ভিত্তিতে, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আখতার এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে একটি অভিযানিক দল ২ মে রাত পৌনে ৪ ঘটিকায় ফরিদপুর জেলার বোয়ালমারী থানার বর্ণীর চর গ্রাম এলাকা থেকে ভিকটিমের চোরাই মালামালসহ অজ্ঞান পার্টির লিডার মোঃ আব্দুল্লাহকে গ্রেফতার করে। উদ্ধারকৃত আলামতের মধ্যে উল্লেখযোগ্য হলো -অ্যাপলের স্মার্ট ওয়াচ, বিদেশি হাত ঘড়ি, বিভিন্ন ব্যক্তির ক্রেডিট কার্ড, মোবাইলের সিম কার্ড, বিদেশি পারফিউম, বিদেশি কসমেটিক, বিদেশি পোশাক, চকলেট, টর্চ লাইটসহ বিভিন্ন মালামাল।

র‌্যাব আরো জানায়; দেশের বিভিন্ন জেলায় বিভিন্ন সময়ে বিদেশ থেকে দেশে ফিরে আসা প্রবাসীদের টার্গেট করে খাদ্যদ্রব্যের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে সমস্ত কিছু লুট করে নেয়ায় তার পেশা।

পরবর্তীতে ভিকটিমের চোরাই উদ্ধারকৃত মালামালসহ আসামিকে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট, নৌ-পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়।

Comments

comments