আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে- বিষাক্ত সাপের ছবি ফেসবুকে পোষ্ট করায় রাজবাড়ীতে প্রতিবাদের ঝড়!


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ ,৩০ সেপ্টেম্বর, ২০২২ | আপডেট: ১১:২৯ অপরাহ্ণ ,৩ অক্টোবর, ২০২২
জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে- বিষাক্ত সাপের ছবি ফেসবুকে পোষ্ট করায় রাজবাড়ীতে প্রতিবাদের ঝড়!

স্টাফ রিপোর্টার।। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে- বিষাক্ত সাপের ছবি ও “শুভ জন্মদিন প্রিয়” লিখে Sonia Aktar Smrity   নামের একটি ফেসবুক আইডিতে পোষ্ট করেছে রাজবাড়ীর এক মেয়ে সনিয়া আক্তার স্মৃতি ইসলাম।

গত ২৮ সেপ্টেম্বরে ফেসবুকে আপলোড করা পোষ্টটিতে দেখাযায়, একটি ডিম ফেঁটে সদ্য জন্ম নেওয়া ফনা-তোলা সাপের ছবি ও তার উপরে লেখা রয়েছে “শুভ জন্মদিন প্রিয়”।এতে “প্রধানমন্ত্রীর সাথে বিষাক্ত সাপের তুলনা করা হয়েছে” বলে রাজবাড়ীর জনসাধারন মনে করছেন।

জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে ফেসবুকে এ ধরনের বিতর্কিত পোষ্ট করায় রাজবাড়ীতে চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। শুধু তাই নয় স্মৃতি ইসলামের স্পর্ধা নিয়েও ব্যপক সমালোচনার ঝড় বইছে ও রাজবাড়ীর পরিবেশ উত্তপ্ত হয়ে উঠেছে। এ ধরনে বিতর্কিত পোষ্ট করায় সনিয়া আক্তার স্মৃতি ইসলামের শাস্তি চেয়ে রাজবাড়ীতে সেচেতন মানুষের ফেসবুক আইডিতে বিভিন্ন ভাবে লিখে তিব্র প্রতিবাদ করেছে এবং স্থানীয় প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করা হয়েছে। তবে বিষয়টি প্রশাসন নজরে এনে শিঘ্রই স্মৃতি ইসলামের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া দরকার বলে রাজবাড়ীর সচেতন মহল মনে করছেন।

বেশ কিছু লোক ফেসবুক আইডিতে তিব্র প্রতিবাদ করেছে। তাদের মধ্যে অন্যতমরা হলো:-  Sohel Rana

MD Rubel Mondol    Asibar Rayhan

MD Rubel Mondol   ভাই সর্বপ্রথম আপনাকে মুজিবিয় শুভেচ্ছা, প্রতিবাদ করার জন্য……..  গতকাল প্রধানমন্ত্রীর জন্মদিনে তাকে নিয়ে বাজে মন্তব্য করছে এই মেয়ে টি, শুধু তাইনয় প্রতিনিয়ত আওয়ামী পরিবার কে নিয়ে কুচ্ছিত বাজে বাজে কথা বলে থাকে । সবাই ফেসবুকে দেখেছে প্রতিবাদ কেউ করে নাই,,,,একমাত্র আপনিই প্রতিবাদ করেছেন, আপনার জন্য শুভ কামনা রইলো ভাই ।

Asibar Rayhan   সত্যি বলছেন ভাই।।এই মহিলা অনেক বেড়ে গেছে।। আওয়ামী লীগ সংগঠনের কাউকে তো কখনো দেখি নাই বিরোধীদলের নেত্রী বা অন্য কাউকে নিয়ে এভাবে কুরুচিপূর্ণ মন্তব্য করতে।। এসব মহিলাকে হয় আইনের আওতায় আনতে হবে নয়তো জনগন এমন ভাবে প্রহার করবে সোজা হয়ে দাড়াইতে পারবে না।।

( পর্ব-১, চলবে… )

Comments

comments