আজ : রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মাহানিকর তথ্য ফেসবুকে প্রচার করায় কালুখালীতে ১ জন গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ ,২৭ এপ্রিল, ২০২১ | আপডেট: ৫:১৬ পূর্বাহ্ণ ,২৮ এপ্রিল, ২০২১
প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মাহানিকর তথ্য ফেসবুকে প্রচার করায় কালুখালীতে ১ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার।।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে মিথ্যা ও মাহানিকর তথ্য ফেসবুকে প্রচার করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ও বিশৃঙ্খলা সৃষ্টি করার অপরাধে মো. লিটন কাজী (২৭) নামের ফেসবুকে স্ট্যাটাসকারীকে গ্রেফতার করেছে কালুখালী থানা পুলিশ।

গ্রেফতার লিটন কাজী- রাজবাড়ী জেলার পাংশা উপজেলার চর মৌদিপুর গ্রামের মৃত মন্তাজ উদ্দি কাজীর ছেলে। সে কালুখালী উপজেলার বোয়ালিয়া এলাকার ‘৭৭৭’ নামক ইট ভাটার সহকারী ম্যানেজার।

মামলার বিবরনে জানাযায়, গত ২৪/৪/২০২১ইং তারিখে কালুখালী ধানাধীন বোয়ালিয়া সাকিন্স্থ ‘৭৭৭’ নামক ইট ভাটার ম্যানেজার রুমে বসে মো. লিটন কাজী তাহার ব্যবহৃত ফেসবুক আইডি Md Liton Kazi যাহার লিংক https://www.facebook.com/mdliton.kazi.549 থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দেন যে-, ‘মানুষ যদি ভাল হয়’ ‘ফেরেস্তাকেও হার মানায়, ‘আর সেই মানুষ যদি খারাপ হয়, ‘বনের পশুকেও ছেড়ে যায়, ঠিক সেরকম শেখ হাসিনা, পশুর থেকেও হিংশ্র হয়েছে, উই পোকা যেমন পাখা গজালে আগুনে ঝাপ দেয়, ঠিক সেইরকম ইসলাম ধর্মের উপর আঘাত করছো তুমি, হাসিনা মনে রেখ আগুনে হাত দিয়েছো তুমি, হাত তোমারই পুরবেই।

প্রধানমন্ত্রীর সুনাম খুন্নর উদ্দেশ্যে এই ধরনের মিথ্যা ও মাহানিকর তথ্য ফেসবুকে প্রচারের কারনে স্থানীয় আ’লীগ ও জনসাধারনের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি ও বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ায় ওই ফেসবুক স্ট্যাটাসকারীকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায়, কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন (২৮) বাদী হয়ে কালুখালী থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করে। কালুখালী থানার মামলা নং-৯, তাং ২৬/৪/২০২১ইং। ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ধারা- ২৫/২৯/৩১। মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ হাসানুর রহমান।

Comments

comments