আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

২০ কেজি গাঁজাসহ ব্রাহ্মণবাড়িয়া ডিবি পুলিশের হাতে গ্রেফতার-১


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ ,১৯ জুলাই, ২০২০ | আপডেট: ১১:০৬ অপরাহ্ণ ,১৯ জুলাই, ২০২০
২০ কেজি গাঁজাসহ ব্রাহ্মণবাড়িয়া ডিবি পুলিশের হাতে গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার।। পরিবহনকালে ১টি পিক-আপ গাড়ী ও ২০ কেজি গাঁজাসহ চালক- মহাদেব দেবনাথ (২২) কে হাতেনাতে গ্রেফতার করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার ডিবি পুলিশ।

১৮ জুলাই-২০ শনিবার ভোর সোয়া ৫.টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের মজলিশপুর গ্রামের মোঃ নুরু মোল্লার বসত বাড়ীর পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর হইতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যাক্তি- ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মজলিশপুর গ্রামের সূর্য্য মোহন দেবনাথের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া ডিবি পুলিশ সূত্রে জানাযায়- ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানের নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রহিছ উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে ও ডিবির ওসি আমিনুর রশিদের নেতৃত্বে ডিবি’র একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৮/০৭/২০২০ তারিখ ভোর ৫.টা ২০ মিনিটের সময় ব্রাহ্মণবাড়িয়ার মজলিশপুর গ্রামের মোঃ নুরু মোল্লার বসত বাড়ীর পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর হইতে ২০ কেজি গাঁজা ও ১টি নীল রংয়ের পিক-আপ গাড়ী সহ মাদক ব্যবসায়ী মহাদেব দেবনাথ (ড্রাইভার) (২২) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কসবা থানায় প্রচলিত ধারায় মামলা রুজু করা হইয়াছে।

Comments

comments