আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে ফের আরো ২ যুবককে হাতুরিপেটা করলো চিহ্নিত সন্ত্রাসীরা


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ ,২৯ জানুয়ারি, ২০২০ | আপডেট: ১০:৫৭ অপরাহ্ণ ,২ ফেব্রুয়ারি, ২০২০
রাজবাড়ীতে ফের আরো ২ যুবককে হাতুরিপেটা করলো চিহ্নিত সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিনিধি।। আগের দু’টি ঘটনার মত এবার আর রাতে নয়। এবার দিনদুপুরে প্রকাশ্যে চাপাটি আর লোহার রড দিয়ে বেদম মারপিট করে সোহাগ ও তপু নামের ২ যুবককে রক্তাক্ত জখম করলো চিহ্নিত সন্ত্রাসীরা। তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তপু জানান, হামলাকারী- শিমুল, মেহেদী, রাহাত, নাহিদ ও রকি সহ কয়েক জনের নাম উল্লেখ করে রাজবাড়ী সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

২৯ জানুয়ারি-২০২০ বুধবার দুপুরে রাজবাড়ী জেলা সদরের মেছঘাটা বেড়িবাধ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

গুরুতর জখমকৃতরা হলো- রাজবাড়ী জেলা সদরের মিজানপুর ইউনিয়নের বড় চর বেনিনগর গ্রামের জোসন মোল্লার (মেম্বর) ছেলে সোহাগ (২০) এবং খালেক মন্ডলের ছেলে তপু (২২)। সোহাগ বাক প্রতিবন্দি।

হাসপাতালে ভর্তি থাকা আহত তপু জনতার মেইল.কমকে জানান- বেশ কিছুদিন আগে, আমার আমার চাচাত ভাই একটা বাইক কিনেছিল, শিমূলরা সেই বাইকটা চেয়েছিল, আমার চাচাত ভাই বাইকটা তখন দেয় নাই। ওরা সেই রাগে- গেল রোজার ঈদের আগের দিন চাঁন রাতে রাজবাড়ী বাজারে শপিং করতে গেছিলাম, সেখান থেকে সেদিন জোর করে আমার ভাস্তের শিমূলরা ধরে নিয়ে গিয়েছিল, আব্বার কাছে ৫০ হাজার টাকা চেয়েছিল। পরে আমি পুলিশকে ফোন করে জানাইছিলাম। ওই ঘটনাকে কেন্দ্র করে আমাকে ও আমার আব্বাসহ পরিবারের সদস্যদেরকে মারার হুমকি দিয়েছিল। তখন থানায় একটা জিডি করছিলাম। তার জেরে আজ দুপুরে শিমুল, মেহেদী, রাহাত, নাহিদ ও রকি লোহার রড ও চাপাটি দিয়ে আমাদের এলোপাথারিভাবে মেরেছে। আশপাশের অনেক লোকজন দাঁড়িয়ে দেখছিল, কিন্তু ভয়ে কেউ আগাইয়া আসে নাই। কারন ওরা নাম করা সন্ত্রাসী, ওদের দেখে সবাই ভয় পায়।

উল্লেখ্য * গত ২৫ জানুয়ারি-২০২০ শনিবার রাত সারে ৭.টার দিকে রাজবাড়ী শহরের কলেজ মোর আহ্ববান চত্বর এলাকায় মোরশেদুল ইসলাম রেজভি (১৮) নামের এক যুবককে  হাতুরী, রড ও দা দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে যুবকের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা। জখমকৃত ছেলেটি রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

                                 

জখমকৃত ব্যাক্তি- রাজবাড়ী জেলা শহরের লক্ষীকোল (হরিসভা, ২৮ কলোনী এলাকার) গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে মোরশেদুল ইসলাম রেজভি (১৮)। এ ঘটনায়, রেজভির বাবা মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে শিমুল, মেহেদী, রাহাত, নাহিদ ও রকি সহ মোট ১০ জনের নাম উল্লেখ করে রাজবাড়ী সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছে। এ বিষয়ে, রাজবাড়ী সদর থানার ওসি স্বপন মজুমদার মুঠোফনে জানান- ২৫/১/২০২০ তাং রাতেই একটা লিখিত অভোগ পেয়েছি, তাতে ১০ জনের নাম উল্লেখ রয়েছে।

* এর আগে, ১৩ জানুয়ারি-২০২০ সেমবার রাত ১১টা ২০মিনিটের সময় জেলা শহরের রাজবাড়ী পৌর নিউ মার্কেটের আই ভবনে অবস্থিত জনতার মেইল.কম কার্যালয়ের নিচে অতর্কিত হামলার শিকার হন “জনতার মেইল.কম” পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাবের সভাপতি এস.এম. রিয়াজুল করিম। তাকেও লোহার রড ও হাতুরিপেটা করে, চাপাটি দিয়ে কোপ দিতে আসলে দৌরে প্রাণ বাঁচায়। ঘটনার সাথে সাথে রাজবাড়ীর পুলিশ সুপারকে মুঠোফনে অবগত করেন ও রাতেই রিয়াজুল করিম বাদী হয়ে ২০/২৫ বয়সের অজ্ঞাত ৭/৮ জন বখাটেকে আসামী করে রাজবাড়ী সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সাংবাদিক রিয়াজুল করিমের উপর সন্ত্রাসী হামলার সে ঘটনায়, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছিলেন জাতীয় সংসদের প্যানেল স্পিকার, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী। সেইসাথে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের সাধারন সম্পাদক শেখ নাসির উদ্দিন, রাজবাড়ী ডিজিটাল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, দৈনিক যুগান্তরের গোয়ালন্দ উপজেলা জেলা প্রতিনিধি মোঃ শামীম শেখসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন ও আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতি সংগঠনের নেতারা।

* উপরোক্ত কোন ঘটনায়ই পুলিশ আজ অবদি পর্যন্ত  কাউকেই গ্রেফতার করতে সক্ষম হয়নি।

Comments

comments