আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

মধুখালী হতে ১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ এক বিক্রেতা আটক


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ১১:১১ পূর্বাহ্ণ ,৭ মার্চ, ২০১৯ | আপডেট: ১০:১১ অপরাহ্ণ ,৭ মার্চ, ২০১৯
মধুখালী হতে ১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ এক বিক্রেতা আটক

স্টাফ রিপোর্টার।। বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত গাঁজার প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।তারই ধারাবাহিকতায়-

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের উপ-পরিচালক ও কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিনের নেতৃত্বে ১২০০ গ্রাম গাঁজাসহ আবুল হারেছ শেখ (৩৮) নামের এক মাদক বিক্রেতাকে হাতে নাতে আটক করেছে উক্ত ক্যাম্পের একটি অভিযানিক দল।

৬ মার্চ-১৯  বুধবার সন্ধ্যা রাতে গোপন তথ্যের ভিত্তিতে ফরিদপুর জেলার মধুখালী থানাধীন কয়েসদিয়া পূর্ব পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যাক্তি, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কয়েসদিয়া গ্রামের মৃত আবুল কাশেম শেখের ছেলে।

ধৃত আবুল হারেছ শেখকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ গাঁজা নিজ হেফাজতে রেখে মধুখালী থানার বিভিন্ন এলাকায় খুচরা বিক্রির কার্যক্রম করে আসছিল।

উদ্ধারকৃত গাঁজাসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার মধুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

Comments

comments