আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ত্র মামলার পলাতক আসামি বাচ্চু ডিবি পুলিশের হাতে ধরা


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ ,১২ মে, ২০২৩ | আপডেট: ১২:২৬ পূর্বাহ্ণ ,১৬ মে, ২০২৩
অস্ত্র মামলার পলাতক আসামি বাচ্চু ডিবি পুলিশের হাতে ধরা

স্টাফ রিপোর্টার।। রাজবাড়ী সদর থানার আগ্নেয়াস্ত্র মামলার পলাতক আসামী আশরাফ শেখ ওরফে বাচ্চু(৪২) কে গ্রেফতার করেছে রাজবাড়ী ডিবি পুলিশ। গত ১১/০৫/২০২৩ইং তারিখে থানার এফআইআর নং- ২০, জিআর নং- ২২৫।

গ্রেফতারকৃত বাচ্চু- রাজবাড়ী জেলা সদরের খানগঞ্জ ইউনিয়নের খোষবাড়ী গ্রামের মৃত কফিল উদ্দিন শেখের ছেলে।

এ বিষয়ে, রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান খান এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান; গোপন সংবাদের ভিত্তিতে, ১২ মে-২৩ শুক্রবার দুপুর পৌনে ১.টার দিকে তার নেতৃত্বে এসআই মোঃ মোতালেব হোসেন, এসআই সনজিব জোয়াদ্দার, এসআই দীপন কুমার মন্ডল, এএসআই কাশেম মিয়া, এএসআই মোঃ আশরাফ আলী, এএসআই শেখ রাজীব হোসেন, এএসআই মোঃ মফিজুল ইসলাম, এএসআই মোঃ শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে কালুখালী থানাধীন রূপসা স্লুইজ গেট বাজারস্থ জনৈক হাবিবের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে আশরাফ শেখ ওরফে বাচ্চু(৪২) কে গ্রেফতার করে। পরবর্তীতে, জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, সে সন্ত্রাসী নেপাল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড সালাম সরদারের ঘনিষ্ঠ অনুচর। তার নামে অস্ত্র মামলা হয়েছে, তা জানতে পেরে সে বাড়ি ছেড়ে ঢাকায় পালিয়ে যাচ্ছিল।

ওসি মোঃ মনিরুজ্জামান খান আরো জানান; গ্রেফতারকৃত আসামী বাচ্চুর সম্পর্কে এলাকায় খোঁজ-খবর নিয়ে জানা যায়, সে একটি সক্রিয় সন্ত্রাসী গ্রুপের সদস্য। তারা নদীপথে সশস্ত্র ডাকাতি, রাহাজানি করে। নদীপথে ডাকাতি, রাহাজানি করে জীবিকা নির্বাহ করাই ছিল তাদের পেশা।

উল্লেখ্য, গত ১১ মে-২৩ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ডিবি পুলিশের একটি অভিযানিক দল রাজবাড়ী সদর উপজেলার খোষবাড়ী গ্রামের আটককৃতর নিজ বসত ঘরে অভিযান পরিচালনা করে একটি দেশীয় তৈরি সচল ওয়ান শ্যুটারগান (আগ্নেয়াস্ত্র) সহ মোঃ শাহীন চৌধুরী ওরফে ব্রিটিশ(৩০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে। এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে বাচ্চু সরদার(৩৯) সহ আরো অজ্ঞাত ২/৩ জন পালিয়ে যায়। গ্রেফতারকৃত ব্রিটিশ- রাজবাড়ী জেলা সদরের খানগঞ্জ ইউনিয়নের খোষবাড়ী গ্রামের মৃত আব্দুল সাত্তার চৌধুরী ও মোছাঃ রহিমা খাতুনের ছেলে। এবং পলাতক বাচ্চু সরদার একই গ্রামের মৃত কফিল উদ্দিন সরদারের ছেলে।

ওসি মোঃ মনিরুজ্জামান খান আরো জানান; আটককৃতকে জিজ্ঞাসাবাদ করলে, এক পর্যায়ে সে উপস্থিত লোকজনের সামনে বলে যে, সন্ত্রাসী নেপাল বাহিনীর অন্যতম সদস্য বাচ্চু সরদার গত ১০/৫/২০২৩ তারিখ সন্ধার পরে উক্ত অস্ত্রটি হেফাজতে রাখার জন্য তার নিকট দিয়েছে। এ অস্ত্রটি তার নয়, মূলত এটি বাচ্চু সরদারের অস্ত্র।

এ টনায়, ১৯৭৮ সালের ১৯(ক) ধারার অস্ত্র আইনে রাজবাড়ী সদর থানায় ১১/০৫/২০২৩ইং তারিখে একটি মামলা রুজু করা হয়েছে। যার এফআইআর নং- ২০, জিআর নং- ২২৫। এই মামলার আসামী ছিল আশরাফ শেখ ওরফে বাচ্চু(৪২)।

 এ ধরনে আরো খবর পড়তে নিচের লিংকে ক্লিক করুন-

রাজবাড়ীর খানগঞ্জ হতে আগ্নেয়াস্ত্রসহ ১জন গ্রেফতার, পালিয়েছে বাচ্ছুসহ ২/৩ জন

Comments

comments