আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর রুপপুর হতে ৫শ গ্রাম গাঁজাসহ ৩ জন ডিবির হাতে গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ ,১০ মে, ২০২৩ | আপডেট: ১:১৭ পূর্বাহ্ণ ,১১ মে, ২০২৩
রাজবাড়ীর রুপপুর হতে ৫শ গ্রাম গাঁজাসহ ৩ জন ডিবির হাতে গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। রাজবাড়ী সদরের রুপপুর হতে ৫০০গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী হাতে-নাতে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ী জেলা সদরের শহিদ ওয়াহাবপুর ইউনিয়নের রূপপুর (আশ্রায়ন প্রকল্প, ওয়ার্ড-০২) গ্রামের মৃত ওয়াহাব আলী শেখ ও অজুফা বেগমের ছেলে মোঃ আহাম্মদ শেখ ওরফে জাম্বু(৩৬), মৃত আইনউদ্দিন শেখের ছেলে মোঃ লিটন শেখ(৩৪) ও সাদিপুর গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে মোঃ কাদের শেখ(৩৩)

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান খান এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান; গোপন সংবাদের ভিত্তিতে, ৯ মে-২৩ মঙ্গলবার রাত পৌনে ১০.টার দিকে তার নেতৃত্বে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, এসআই জাহাঙ্গীর মাতুব্বর, এএসআই শেখ রাজীব হোসেন, এএসআই মোঃ শফিকুল ইসলাম, এসআই মোঃ আশরাফ আলী সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী সদর উপজেলার রুপপুর গ্রামের জাম্বুর বসত বাড়ীর পিছনে মেহগনি বাগানের ভিতর হতে ৫০০ গ্রাম গাঁজাসহ তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করে।  এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, ডিবি পুলিশ আরো জানায়; সিডিএমএস যাচাই করিয়া দেখা যায় যে, গ্রেফতারকৃত মোঃ আহাম্মদ শেখ ওরফে জাম্বু’র বিরূদ্ধে ৩টি মামলা রয়েছে। ৩/৮/২০১০ তারিখে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন মামলা রয়েছে, যার মামলা নং-৫/১৪৬। ১/১১/২০২২ তারিখে মাদক মামলা রয়েছে, মামলা নং-৩, জি আর নং-৫২৩। ২৮/১২/২০১৬ তারিখে রাজবাড়ী সদর থানার নারী ও শিশু নির্যাতন মামলা নং-৪৮/৪৭১, জি আর নং-৪৭১। এবং ধৃত মোঃ কাদের শেখের বিরুদ্ধে ২৮/১২/২০১৬ তারিখে রাজবাড়ী সদর থানার নারী ও শিশু নির্যাতন মামলানং-৪৮/৪৭১, জি আর নং-৪৭১। মামলাগুলি বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

Comments

comments