আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

শালীকা ধর্ষণেরে ৩ মাস পর প্রকাশ হওয়ায় ধর্ষক দুলাভাই গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ ,২ মে, ২০২৩ | আপডেট: ১:২০ পূর্বাহ্ণ ,৩ মে, ২০২৩
শালীকা ধর্ষণেরে ৩ মাস পর প্রকাশ হওয়ায় ধর্ষক দুলাভাই গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। আপন দুলাভাই কর্তৃক শালীকা ধর্ষনের ৩ মাস পর অন্তঃসত্তা প্রকাশ হওয়ায় ধর্ষকক দুলাভাই ইসমাইল(২৭) কে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব-৮।

গ্রেফতারকৃত ব্যক্তি- রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া উপজেলার মদনডাঙ্গী গ্রামের মোঃ মঈন উদ্দিনের ছেলে।

সোমবার দিনগত ২মে-২৩ মঙ্গলবার রাত পৌনে ৪.টার দিকে ফরিদপুর জেলার মধুখালী থানার ডুমাইন গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়; গত ১০ ডিসেম্বর-২২ তারিখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন সদাশিবপুর গ্রামে নাবালিকা ভিকটিম মরিয়ম খাতুন(১৩)কে তার আপন দুলাভাই ইসমাইল(২৭) জোরপূর্বক ধর্ষণ করে। শালীকা লোকও লজ্জার ভয়ে বিষয়টি কাউকে না জানিয়ে চুপ থাকে এবং তিন মাস পর ভিকটিম অন্তঃসত্তা হলে তার শারীরিক পরিবর্তনের কারণে বিষয়টি তার পিতা-মাতা জিজ্ঞাসাবাদ করলে উক্ত ঘটনাটি  তার পরিবারকে জানায়।ভিকটিমের বাবা বাদী হয়ে নিজ মেয়ের স্বামী ইসমাইলের বিরুদ্ধে গত ২৬/০৪/২০২৩ইং তারিখে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ সালের ৯(১) ধারায় ধর্ষণ মামলা দায়ের করে। বালিয়াকান্দি থানার মামলা-১২/৬৪, তারিখঃ ১৬/০৪/২০২৩ ইং।

উক্ত ঘটনার পর থেকে আসামি বাড়ি থেকে পালিয়ে যায়। মামলা হওয়ার পর থেকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প উক্ত আসামিকে ধরার জন্য বিশেষ গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায়, আজ গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আখতার এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে একটি অভিযানিক দল ২মে রাত পৌনে ৪ ঘটিকায় ফরিদপুর জেলার মধুখালী থানার ডুমাইন গ্রাম থেকে ধর্ষক ইসমাইলকে গ্রেফতার করে। পরবর্তীতে উক্ত আসামিকে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়।

Comments

comments