আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

তাস খেলার সময় ৩ জুয়ারু রাজবাড়ী ডিবি পুলিশের হাতে গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ ,২৭ এপ্রিল, ২০২৩ | আপডেট: ১২:৪৪ পূর্বাহ্ণ ,২ মে, ২০২৩
তাস খেলার সময় ৩ জুয়ারু রাজবাড়ী ডিবি পুলিশের হাতে গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি।। রাজবাড়ী জেলা সদরের ছোট নুরপুর ঘাস ক্ষেতে জুয়া খেলার সময় তাস ও নগদ টাকাসহ ৩জন জুয়ারুকে হাতেনাতে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সোনাই মন্ডল নামে একজন জুয়াড়ী পালিয়ে গেছে। এসময় তাদের কাছ থেকে নগদ ৯শ ৮০টাকা ও ১বান্ডিল তাস উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো;- রাজবাড়ী জেলা সদরের ছোট নুরপুর গ্রামের লোক ব্রীজ এলাকার মৃত আফাজ মোল্লার ছেলে জোছন মোল্লা(৩৩), মৃত আইনুদ্দিন বেপারীর ছেলে সিদ্দিক বেপারী(৪০) ও মৃত নন্দলাল চৌহানের ছেলে রিপন চৌহান(৩৮)।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান খান এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান; গোপন সংবাদের ভিত্তিতে, ২৭ এপ্রিল-২৩ বুধবার দুপুর সোয়া ২.টার দিকে তার নেতৃত্বে এসআই দীপন কুমার মন্ডল, এসআই সনজিব জোয়াদ্দার, সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন ছোট নুরপুর গ্রামস্থ জনৈক আতিয়ার রহমানের বাড়ির পাশে জনৈক ভোলা’র ঘাসের জমি হতে জুয়া খেলার আসর হতে নগদ ৯৮০ টাকা, এক বান্ডিল তাস ও একটি চটসহ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সোনাই মন্ডল নামে একজন জুয়াড়ী পালিয়ে যায়। এ ব্যাপারে মামলা রুজু প্রক্রিয়াধীন।

ডিবি পুলিশের অভিযানে রাজবাড়ী শ্রীপুর বাসটার্মিনাল হতে ৫জুয়ারু গ্রেফতার

রাজবাড়ী উড়াকান্দার জুয়ার আসর হতে তাস নগদ টাকাসহ জুয়ারু গ্রেফতার

রাজবাড়ীর মূলঘর জুয়ার আসর হতে নগদ টাকা তাসসহ ৫জুয়ার গ্রেফতার

Comments

comments