আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর উড়াকান্দায় ছাত্রলীগ নেতা সবুজ হত্যা মামলার দুই আসামী র‌্যাবের হাতে গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ ,১ মে, ২০২৩ | আপডেট: ১২:০০ পূর্বাহ্ণ ,২ মে, ২০২৩
রাজবাড়ীর উড়াকান্দায় ছাত্রলীগ নেতা সবুজ হত্যা মামলার দুই আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি।। রাজবাড়ীর উড়াকান্দায় দূর্বৃত্তদের গুলিতে ছাত্রলীগ নেতা শেখ সুমন সবুজ(২৮) হত্যা মামলার অজ্ঞাতনামা ২জন আসামীকে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব-৮।

গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ী সদর ঊপজেলার কাছুন্দি গ্রামের মোঃ সামু মোল্লার ছেলে মোঃ হালিম মোল্লা(৩০) ও মাটিখোলা গ্রামের মোঃ মহন মোল্লার ছেলে মোঃ বক্কার মোল্লা(৩৫)।

গোপন সংবাদের ভিত্তিতে, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার এবং সিনিঃ এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে একটি অভিযানিক দল রোববার দিন গত ১লা মে-২৩ সোমবার রাত ৩.টার দিকে রাজবাড়ী জেলা সদরের কাছুন্দি এবং মাটিখোলা গ্রামে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়; গত ২৩শে এপ্রিল-২৩ রবিবার রাত সাড়ে ১০.টার দিকে রাজবাড়ী জেলা সদরের বরাট ইউনিয়নের উড়াকান্দা গ্রামের নিজ বাড়ির বসত ঘরের জানালা দিয়ে দূর্বৃত্তরা গুলি করে রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সুমন সবুজ(২৮) কে হত্যা করে। এসময় দূর্বৃত্তদের গুলিতে আরো ২ জন গুলিবিদ্ধ হয়।

নিহত সবুজ শেখ- শামসুল আলম ওরফে কালা বাবুর ছেলে ও বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিনের ভাতিজা। এবং আহতরা হলো- একই এলাকার সোনাই সরদারের ছেলে সজীব হোসেন(২৭) ও ইউকে পার্কের পাশে নদীতে চালানো ডিজিটাল নৌকার মাঝি মহায় মমীন, বাড়ি ফরিদপুরে।

এ ঘটনায় নিহত ছাত্রলীগ নেতা সবুজের বাবা শামসুল আলম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটা হত্যা মামলা দায়ের করে। রাজবাড়ী সদর থানার মামলা নং- ৫৩/১৯৭, তারিখঃ ২৫/০৪/২০২৩ইং, ধারা- ৩০২/৩২৬/৩০৭/৩৪ পেনাল কোড।

পরবর্তীতে, পুলিশ সন্দেহজনক আসামী গোলাম মোস্তফা এবং আজিজুল ইসলাম ওরফে যুবরাজ নামের ২জনকে গ্রেফতার করে। পুলিশের গ্রেফতার করা উক্ত আসামীদের ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দীর ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প র‌্যাবের গোয়েন্দা সংস্থার সহযোগিতায় গোয়েন্দা কার্যক্রম শুরু করে। তারই ধারাবাহীকতায় সবুজ শেখের ক্লুলেস হত্যা মামলার অজ্ঞাতনামা দুই সদস্যকে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব। আটককৃত আসামিদের রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়।

রাজবাড়ীর উড়াকান্দায় দুর্বৃত্তদের গুলিতে বরাট ইউনিয়ন ছাত্রলীগ নেতা সবুজ নিহত

Comments

comments