আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুকে হুমকির স্ট্যাটাস ও পরে কুপানোর ঘটনায় কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ ,২৫ এপ্রিল, ২০২৩ | আপডেট: ১:৪১ পূর্বাহ্ণ ,২৬ এপ্রিল, ২০২৩
ফেসবুকে হুমকির স্ট্যাটাস ও পরে কুপানোর ঘটনায় কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। ফরিদপুরে ফেসবুকে হামলার হুমকির স্ট্যাটাস দিয়ে পরে কুপিয়ে রক্তাক্ত জখমের ঘটনায় জড়িত চাঞ্চল্যকর কিশোর গ্যাংয়ের ২ জন সদস্যকে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব-৮।

ঘটনার বিস্তারিত: গত ১৩/০৪/২০২৩ তারিখে বোয়ালমারির অভিযুক্ত কিশোর গ্যাংয়ের ১ জন সদস্য অন্য এক দল কিশোর গ্যাংকে ইংগিত করে ফেসবুকে হামলার হুমকিসহ স্ট্যাটাস দেয়। এরই জের ধরে অভিযুক্ত কিশোর গ্যাং সদস্যরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ১৫ এপ্রিল-২৩ শনিবার রাত সাড়ে ১০.টার দিকে আহতরা বাংলা নববর্ষ উপলক্ষে অনুষ্ঠিত ঐতিহ্যবাহী গুয়োতলার মেলা দেখে ফেরার সময় পৌর বাসস্ট্যান্ড সংলগ্ন কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের গেটে পৌঁছালে কিশোর গ্যাং লিডারের নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফিল্ম স্টাইলে হামলা করে। এ সময় হামলাকারীরা চারদিক থেকে ঘিরে বেধড়ক পিটিয়ে বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামার গ্রামের সিফাত শেখ(১৬) এবং নিয়ামুল ইসলাম নাঈম(১৫) এর মাথা, হাত ও বামপাঁজর এবং সিফাতের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এই ঘটনা দেশব্যাপী পত্র-পত্রিকা, টিভি ও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করে। উক্ত ঘটনার পর থেকে মামলার আসামিদের গ্রেফতারের জন্য র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্প বিশেষ গোয়েন্দা কার্যক্রম শুরু করে।

এরই প্রেক্ষিতে, গোপন সংবাদের ভিত্তিতে, র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতারের নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল সোমবার দিবাগত ২৫ এপ্রিল-২৩ মঙ্গলবার রাত পৌনে ৪ ঘটিকায় ফরিদপুর জেলার বোয়ালমারী থানার চালিনগর গ্রামস্থ এলাকা থেকে উল্লেখিত কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো; ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চালিনগর গ্রামের মোঃ জামিল মোল্লার ছেলে মোঃ আাকাশ মোল্লা(২২) ও তার ভাই মোঃ শাকিল মোল্লা(১৮)।

আটককৃত কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে ফরিদপুর জেলার বোয়ালমারী  থানার মামলা-১৫, তারিখঃ ১৭/০৪/২০২৩ ইং ধারা- ১৪৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬/১১৪ পেনাল কোড মূলে ফরিদপুর জেলার বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয় ।

Comments

comments