আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীর উড়াকান্দায় দুর্বৃত্তদের গুলিতে বরাট ইউনিয়ন ছাত্রলীগ নেতা সবুজ নিহত


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ ,২৪ এপ্রিল, ২০২৩ | আপডেট: ১১:৪৬ অপরাহ্ণ ,২৫ এপ্রিল, ২০২৩
রাজবাড়ীর উড়াকান্দায় দুর্বৃত্তদের গুলিতে বরাট ইউনিয়ন ছাত্রলীগ নেতা সবুজ নিহত

রাজবাড়ী প্রতিনিধি।। উড়াকান্দায় দূর্বৃত্তদের গুলিতে রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সুমন সবুজ(২৮) নিহত এবং ২ জন গুলিবিদ্ধ হয়েছে।

২৩শে এপ্রিল-২৩ রবিবার রাত সাড়ে ১০.টার দিকে রাজবাড়ী জেলা সদরের বরাট ইউনিয়নের উড়াকান্দা গ্রামের নিজ বাড়ির বসত ঘরের জানালা দিয়ে গুলি করে দূর্বৃত্তরা।

নিহত সবুজ শেখ- শামসুল আলম ওরফে কালা বাবুর ছেলে ও বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদের ভাতিজা।
গুলিবিদ্ধ আহতরা হলো- একই এলাকার সোনাই সরদারের ছেলে সজীব হোসেন এবং ইউকে পার্কের পাশে নদীতে চালানো ডিজিটাল নৌকার মাঝি মহায় মমীন, বাড়ি ফরিদপুরে।
নিহত সবুজের চাচাত ভাই মোঃ জুয়েল শেখ জানান; গতকাল রবিবার রাতে ঘরের মধ্যে আমিসহ দুই জন সজীব, সবুজ, মামুন, পারভেজ, শহিদ, জাহিদ ও স্পীডবোর্ড চালক মহায় মমীনসহ আমরা ৮/৯ জন মিলে বাড়ির রুমে বসে ব্যবসার হিসাব করছিলাম। এ সময় জানালা দিয়ে অস্ত্রধারী দুর্বৃত্তরা গুলি ছুড়লে আমরা সবাই ঘর থেকে দৌড়ে বেড়িয়ে যাই। তখন চারদিক থেকে বাড়ির সবাই ছটে আসে, কিন্তু সবুজ নাই, আবার আমরা ঘরে গিয়ে দেখি সবুজ ঘরের মধ্যেই পড়ে আছে, তার মুখে গুলি লেগেছে। আমরা যারা দৌড় দিয়ে বাহিরে গেছিলাম, তাদের মধ্যে সজীব হোসেন ও ডিজিটাল নৌকার মাঝি মহায় মমীনের শরীরেও গুলি লেগেছে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী জেলা সদর হাসপাতালে নেওয়া হয়, সেখান থেকে সবুজকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করে।
বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিহত সবুজের চাচা শেখ ফরিদ জানান, সবুজ রাতে বাড়িতে তার বন্ধুদের নিয়ে ঘরের মধ্যে হিসেব করছিল। এমন সময় প্রথমে বাড়ির সামনে একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে একদল সন্ত্রাসী ঘরের জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে পালিয়ে যায়। এতে সবুজের মাথায় কয়েকটি গুলি লাগে। সাথে সাথে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে চিকিৎসক ফরিদপুরে রেফার করে। পরে ফরিদপুর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।
রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন জানান, বিষয়টি দুঃখজনক। পুলিশ এরই মধ্যে বিভিন্নভাবে কাজ শুরু করেছে। দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে। ঘটনাস্থলসহ আশে পাশে পুলিশী টহল জোরদার ও অভিযান চলমান আছে।

Comments

comments