আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

পিকআপে পাচারকালে ৩০.৫কেজি গাঁজাসহ ২মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ ,২০ এপ্রিল, ২০২৩ | আপডেট: ১২:৪৬ পূর্বাহ্ণ ,২১ এপ্রিল, ২০২৩
পিকআপে পাচারকালে ৩০.৫কেজি গাঁজাসহ ২মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক

স্টাফ রিপোর্টার।। ফরিদপুর জেলার ভাঙ্গা থানা এলাকা হতে ৩০কেজি ৫০০গ্রাম গাঁজাসহ ২ জন আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮। এসময় তাদেরর কাছ থেকে ২টি সিম কার্ডসহ ২টি মোবাইল ও মাদক পরিবহণ কাজে ব্যবহৃত ১টি পিকআপ উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলো;- গোপালগঞ্জ জেলা সদরের চরগোফরা গ্রামের মোঃ আবুল বাশারের ছেলে মোঃ হেলাল মোল্লা(২৭) এবং টাংগাইল জেলার মধুপুর উপজেলার মৃত মতিন উদ্দিনের ছেলে মোঃ উজ্জল হোসেন(২১)।

১৯ এপ্রিল-২৩ বুধবার রাত সোয়া ১১.টার দিকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার গোলচক্কর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়; মাদকের একটি বিশাল চালান পিকআপে করে বিক্রির জন্য নিয়ে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে, ফরিদপুর র‌্যাব-৮ সিপিসি-২ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে শাইখ আকতার ও সিনিয়র এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে উক্ত ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার রাত সোয়া ১১.টার দিকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার গোলচক্কর এলাকায় অভিযান চালিয়ে ৩০কেজি ৫০০গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করে।

র‌্যাব আরও জানায়; ধৃত আসামীরা কুখ্যাত পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে ফরিদপুর ও গোপালগঞ্জ এলাকায় বিক্রি করে আসছে। আজ তাদেরকে আটক করা হয়।

পরবর্তীতে, উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর জেলার ভাংগা থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(গ)ধারায় মামলা রুজু করা হয়।

Comments

comments