আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ী কলেজপাড়ার আলামিন ৫১৩৫পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ ,১৪ এপ্রিল, ২০২৩ | আপডেট: ১২:০৩ পূর্বাহ্ণ ,১৫ এপ্রিল, ২০২৩
রাজবাড়ী কলেজপাড়ার আলামিন ৫১৩৫পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইনের একটি বাস হতে ৫হাজার ১শ ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আলামিন প্রামানিক(৩০) নামেরে এক আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব-৮।  এসময় তার কাছ থেকে ৩টি সিম কার্ডসহ ২টি মোবাইল ও মাদক বিক্রিত ৭০০টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আলামিন- রাজবাড়ী জেলা শহরের কলেজ পাড়া গ্রামের মোঃ বাবর আলী প্রামানিকের ছেলে।

১৪ এপ্রিল-২৩ শুক্রবার বেলা সোয়া ৩.টার দিকে ফরিদপুর জেলার কোতয়ালী উপজেলার বাখুন্ডা রেল ক্রসিং এর পূর্ব পাশে ফরিদপুর ভাংগাগামী মহাসড়কের উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস হতে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়; গোপন সংবাদের ভিত্তিতে, ফরিদপুর র‌্যাব-৮ সিপিসি-২ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে শাইখ আকতার ও সিনিয়র এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে উক্ত ক্যাম্পের একটি আভিযানিক দল বেলা সোয়া ৩.টার দিকে অভিযান চালিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করে।

র‌্যাব আরও জানায়; ধৃত আসামী একজন কুখ্যাত পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী ও ফরিদপুর জেলা এলাকায় বিক্রি করে আসছিল। আজ তাকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি মাদক মামলা রজু করা হয়।

Comments

comments