আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

পেটে ইয়াবার পোটলা ফেঁটে রাজবাড়ীর এক যুবকের টেকনাফে মৃত্যু হয়েছে


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ ,৪ এপ্রিল, ২০২৩ | আপডেট: ২:৩৬ অপরাহ্ণ ,৪ এপ্রিল, ২০২৩
পেটে ইয়াবার পোটলা ফেঁটে রাজবাড়ীর এক যুবকের টেকনাফে মৃত্যু হয়েছে

স্টাফ রিপোর্টার।। পেটের ভিতর ইয়াবার পোটলা ফেঁটে মাসুদ রানা ওরফে ইদ্রিস পাটোয়ারী(৩০) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। সে রাজবাড়ী জেলা সদরের আলীপুর ইউপির ৯নং ওয়ার্ডস্থ কল্যানপুর গ্রামের মৃত মান্নান বেপারীর ছেলে।

৩ এপ্রিল-২৩ সোমবার সন্ধ্যা ৭.টার সময় টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল টেকনাফের সাবরাং ইউনিয়নের ২নং ওয়ার্ডের একটি ভাড়া বাসা থেকে এই মৃতদেহটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার এসআই রাজেশ বড়ুয়া। ওই বাসার মালিকের নাম শান্তি দেবী।

এ সময় ভাড়া বাসার মালিক শান্তি দেবীর ছেলে সুমনকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়।

পুলিশ ও স্থানীয়দের দাবি পেটের ভেতর মাদক পাচারকালে ইয়াবার প্যাকেট ফেঁটে তার মৃত্যু হয়েছে।

ভাড়া বাসার মালিক শান্তি দেবী জানান, গত আড়াই বছর আগে সাবরাং শাহ্পরীর দ্বীপের মাঝের পাড়ার সিএনজি চালক আজিজকে তারা এ ঘর ভাড়া দেয় ওখানে নিহত এ লোক মাঝে মধ‍্যে আসত।

স্থানীয় ইউপি সদস্য ছিদ্দিক আহমদ জানান, ভাড়া বাসার মালিক শান্তি দেবীর ছেলে সুমন এ বিষয়টি জানালে তৎক্ষণাৎ পুলিশকে খবর দিই। পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে।

আজ ফোনে কথা হলে- এ বিষয়ে, ওসি আব্দুল হালিম বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল স্থানীয় শান্তি দেবীর মালিকাধীন মোহাম্মদ আজিজের ভাড়া ঘর থেকে মরদেহটি উদ্ধার করে। নাক ও মুখ দিয়ে রক্ত বের হওয়া অবস্থায় মরদেহটি পাওয়া যায়। এ সময় মরদেহের পাশ থেকে উদ্ধার করা হয় কিছু কলার খোসা ও ইয়াবা সেবনের ফয়েল পেপার। প্রাথমিকভাবে ধারণা করছে পেটে ইয়াবার পোটলা ফেটে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান। তিনি আরো জানান, বাড়ির মালিক সুমনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব‍্যবস্থা নেয়া হবে।

মুঠো ফোনে টেকনাফ মডেল থানার ডিউটি অফিসার জানান- মাসুদ রানা ওরফে ইদ্রিস পাটোয়ারীর মৃতদেহ নেওয়ার জন্য রাজবাড়ী থেকে তার স্বজনরা এসেছে। তবে মৃত দেহটি এখনো হাসপাতাল মর্গেই আছে।

Comments

comments