আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুর মধুখালীতে ২৫৬বোতল ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ২জন আটক


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ ,৩ এপ্রিল, ২০২৩ | আপডেট: ১২:৫০ পূর্বাহ্ণ ,৪ এপ্রিল, ২০২৩
ফরিদপুর মধুখালীতে ২৫৬বোতল ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ২জন আটক

স্টাফ রিপোর্টার।। ফরিদপুর মধুখালী হতে ২৫৬বোতল ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮। এসময় তাদের নিকট থেকে মাদক বিক্রিত নগদ টাকা ও মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলো- রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার জুরান মোল্লার পাড়া গ্রামের মোঃ ওসমান শেখের ছেলে মোঃ শাহিন শেখ(৩৫) এবং ফরিদপুর জেলার মধুখালী উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত ফাকু বিশ্বাসের ছেলে মোঃ জসিম বিশ্বাস(৩২)।

৩ এপ্রিল-২৩ সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে, ফরিদপুর জেলার মধুখালী থানাধীন মাইজকান্দি মোড়ে অভিযান চালিয়ে প্রাইভেট কার সহ ২ জনকে আটক করে ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল। তল্লাশী চালিয়ে উক্ত প্রাইভেটকার হতে ২৫৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ সময় ১টি প্রাইভেট কার, ৬টি সিম কার্ডসহ ৪টি মোবাইল ও মাদক বিক্রিত ৬৪,৭০০ টাকা জব্দ করা হয়। সেই সাথে প্রাইভেটকারে থাকা মোঃ শাহিন শেখ ও মোঃ জসিম বিশ্বাস নামের ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে, উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার মধুখালী থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিল এর ১৪(গ) ধারায় মামলা রুজু করা হয়।

Comments

comments