আজ : শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

হত্যা মামলার আসামী জামিনে বের হয়ে কিশোরী ধর্ষণ মামলায় ফের গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ ,৩০ মার্চ, ২০২৩ | আপডেট: ১:৩৮ পূর্বাহ্ণ ,৩১ মার্চ, ২০২৩
হত্যা মামলার আসামী জামিনে বের হয়ে কিশোরী ধর্ষণ মামলায় ফের গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। ফরিদপুরের আলফাডাঙ্গায় কিশোরী ধর্ষণ মামলার পলাতক আসামী লাদেন শেখ(২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব।

ঘটনার বিবরণে জানাযায়, গত বছরের ৩০শে জানুয়ারি পারিবারিক বিরোধের জেরে লাদেন শেখ ও ইব্রাহীম শেখসহ আরো কয়েকজন মিলে একই এলাকার সৌদি প্রবাসী শেখ সাদির ছেলে শাহেদ শেখকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় ওইদিন রাতেই নিহত শাহেদ শেখের ফুফা লিটন খান বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় লাদেন শেখ ও ইব্রাহিম শেখকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। সেই মামলায় গত বছরের সেপ্টেম্বরে আদালত থেকে জামিন নিয়ে বের হয় লাদেন শেখ।

গত ২৬/০২/২০২৩ তারিখে ভিকটিমের বাড়িতে রাজমিস্ত্রীর কাজ শেষে তার মামার বাসায় যায়। রাত আনুমানিক ৯.ঘটিকায় সময় ভিকটিম জাকিয়া খানম(১৫) গোয়াল ঘরের পেছনে নছিমন গাড়িতে পলিথিন দিয়ে ঢাকতে গেলে আসামী নাদেম শেখ মুখ চেপে ধরে পাশেই একটি ঘাস ক্ষেতে নিয়ে গামছা দিয়ে মুখ বেধে ধর্ষণ করে। ঘটনাটি জানাজানি হলে ভিকটিমের মা বাদী হয়ে ২০০০ সালের নারী শিশু নির্যাতন দমন আইন-২০০০ সংশোধনীয় ২০০৩ এর ৯(১) ধারায় মামলা করে। উক্ত ঘটনার পর থেকে আসামি এলাকা থেকে পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার কেএম শাইখ আকতারের নেতৃতে একটি আভিযানিক দল ২৯মার্চ-২৩ বুধবার দিবাগত রাত পৌনে ১.টার দিকে নড়াইল জেলার লোহাগড়া উপজেলা থেকে তাকে গ্রেফতার করে ও ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানায় হস্তান্তর করে।

গ্রেফতারকৃত লাদেন- ফরিদপুর আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামের আফজাল আলী মোল্যার ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রি।

Comments

comments