আজ : রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

পটুয়াখালী র‌্যাবের অভিযানে সারে ৫কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী ২জন গ্রেফতার


প্রতিবেদক
জনতার মেইল.ডটকম

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ ,২৭ মার্চ, ২০২৩ | আপডেট: ১১:০৮ অপরাহ্ণ ,২৮ মার্চ, ২০২৩
পটুয়াখালী র‌্যাবের অভিযানে সারে ৫কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী ২জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার।। পটুয়াখালী জেলা সদর হতে ৫কেজি ৩০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগদ-১৮হাজার ৮শত টাকাসহ স্বামী- স্ত্রী ২ জন মাদক ব্যবসায়ীকে গেফেতার করেছে পটুয়াখালী র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো: পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ছোট শিবা গ্রামের মৃত সেকান্দার সিকদারের ছেলে মোঃ সেলিম সিকদার (৫০) এবং তার স্ত্রী মোছাঃ হোসনেয়ারা বেগম (৪০)।

র‌্যাবসূত্রে জানাযায়; গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, ‌র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার তুহিন রেজা’র নের্তৃত্বে একটি অভিযানিক দল ২৬শে মার্চ-২৩ রবিবার রাত পৌনে ১১.টার দিকে অভিযান চালিয়ে পটুয়াখালী জেলার সদর থানাধীন ৯ নং ওয়ার্ডস্থ জনৈক মোঃ শহীদুল ইসলামের বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ৫ কেজি ৩০০ গ্রাম গাঁজা, গাঁজা ক্রয়-বিক্রয়ের নগদ-১৮৮০০/-টাকা, ও ২ টি সীম কার্ডসহ ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

Comments

comments